চাঁদপুর

জেলা প্রশাসকে চাঁদপুর প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ সেরা জেলা প্রশাসক হিসেবে চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলকে মন্ত্রিপরিষদ বিভাগ ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ পুরস্কারের জন্য মনোনীত করেছেন।

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় বুধবার(১৯অক্টোবর) রাতে চাঁদপুর ক্লাবে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীর নেতৃত্বে প্রেসক্লাব নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

ফুলেল শুভেচ্ছা প্রদান কালে প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর ক্লাবে প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, বর্তমান কমিটির যুগ্ম-সম্পাদক মির্জা জাকির সহ অন্যান্যরা।

এসময় জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আলাপচারিতায় বলেন, আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ সেরা জেলা প্রশাসক হিসেবে চাঁদপুরকে মন্ত্রিপরিষদ বিভাগ ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ পুরস্কারের জন্য মনোনীত করেছেন, এটি আমার একার কৃতিত্ব নয় এ কৃতিত্বের সাথে অংশিদার চাঁদপুর প্রেসক্লাবও। কারণ প্রেসক্লাব জেলা প্রশাসনের সকল কর্মকা- স্থানীয়, জাতীয়, টেলিভিশনসহ সামাজিক গণমাধ্যম ফেইজবুকে প্রচার করে আমাদের কাজকে অনেক দূরে নিয়ে গেছে। তার জন্য আমি চাঁদপুর প্রেসক্লাবের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, ২০১৭ সালের মধ্যে চাঁদপুর জেলার সকল সেবা আইসিটির মাধ্যমে দেয়া হবে। আমাদের লক্ষ আইসিটির মাধ্যমে সেবা সহজিকরণ ও জনগণের দৌঁড় গোড়ায় সেবা পৌঁছে দেয়া।

স্টাফ করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ১০:২৯ পিএম, ১৯ অক্টোবর ২০১৬, বুধবার
এইউ

Share