Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জেলা পরিষদ সদস্য প্রার্থী কচুয়ার জিয়াউল হক তালুকদার
জেলা পরিষদ

জেলা পরিষদ সদস্য প্রার্থী কচুয়ার জিয়াউল হক তালুকদার

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন করতে চান কচুয়ার চাঙ্গিনী গ্রামের কৃতিসন্তান, সাবেক ছাত্রনেতা জিয়াউল হক তালুকদার (এলএলবি)।

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কচুয়ায় নির্বাচনী আসন থেকে সদস্য পদে নির্বাচন করার লক্ষে ইতিমধ্যে তিনি সকল প্রকার প্রস্তুতি হাতে নিয়েছেন। পাশাপাশি নির্বাচনে প্রাথর্ী হওয়ার লক্ষে বিভিন্ন স্থানে প্রচার প্রচারণা শুরু করেছেন এবং সদস্য পদের ফরম সংগ্রহ করবেন।

জানা গেছে, কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চাঙ্গিনী গ্রামের অধিবাসী প্রয়াত সমাজ সেবক মমতাজ উদ্দীন তালুকদারের সুযোগ্য সন্তান জিয়াউল হক তালুকদার বর্তমানে কচুয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মানিত সদস্য পদে রয়েছেন। এছাড়া তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

মেধাবী এ সাবেক ছাত্রনেতা জিয়াউল হক তালুকদার (এলএলবি) চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে কচুয়া থেকে প্রাথর্ী হচ্ছেন এমন গুঞ্জন এখন এলাকার সকলের মুখে মুখে।

এক প্রতিক্রিয়ায় সাবেক ছাত্রনেতা ও চাঁদপুর জেলা পরিষদ সদস্য প্রার্থী মো: জিয়াউল হক তালুকদার বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের মাধ্যমে এলাকায় রাজনীতি করে আসছি। দীর্ঘদিন দল ক্ষমতায় থাকলেও কোন সুযোগ সুবিধা নেইনি।

কচুয়ার বিভিন্ন জনপ্রতিনিধি বৃন্দ ও দলীয় নেতাকর্মীরা চাইলে জেলা পরিষদ সদস্য নির্বাচন করবো। আমার বিশ্বাস বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে সাবেক ত্যাগী ছাত্রনেতা হিসেবে আমাকে জেলা পরিষদ সদস্য পদে নির্বাচিত করবেন। সকলের সহযোগীতায় কচুয়ায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলে দল ও এলাকার মানুষের ভাগ্য বদলে নিজেকে নিয়োজিত রাখবো।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৬ সেপ্টেম্বর ২০২২