জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অ্যাড. জাফর ইকবাল মুন্না

আসন্ন জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দিয়েছেন আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী অ্যাড. জাফর ইকবাল মুন্না। 

আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ পত্র পত্রিকা এবং স্যোসাল মিডিয়ায় নির্বাচন করার আগ্রহ প্রকাশ করছেন। এসব রাজনৈতিক নেতার মধ্যে আমরা মুক্তিযাদ্ধার সন্তান কমান্ড ও বঙ্গবন্ধু সাংকৃতিক জোট , চাঁদপুর জেলা শাখার সভাপতি চাঁদপুরের পরিচিত মুখ অ্যাড. জাফর ইকবাল মুন্নাও দলীয় মনোয়ন নিয়ে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন। 

তবে দলের বাইরে গিয়ে কখনোই নির্বাচন করার কোন ইচ্ছে বা আগ্রহ তিনি প্রকাশ করেননি। 

আর চিন্তাকে মাথায় রেখে এবং দলীয় নেতৃবৃন্দের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে একটি  পোস্ট করেন। 

তাতে তিনি লিখেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের জনপ্রিয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি উপর আস্থা এবং বিশ্বাস রেখে আমি অ্যাডঃ জাফর ইকবাল মুন্না চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান পদের নির্বাচন প্রক্রিয়া থেকে সরে দাঁড়ালাম।

কারন জেলা পরিষদ চেয়ারম্যান পদটি সাধারণত প্রবীন আওয়ামী লীগ নেতাদের কে দেওয়া হয়। রাজনীতি করে যারা এমপি মন্ত্রী হতে পারেনি এবং কোন কারনে জেলা আওয়ামী লীগের সভাপতি/ সাধারন সম্পাদক হতে পারেনি, মূলত সেবস প্রবীন নেতাদেরকেই এই জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হয়। সে হিসেবে আমার এখনো সে বয়স হয়নি। আমার বয়স অনেক কম এবং সময় আছে। ইনশাল্লাহ

ভবিষ্যতে  হয়তো এর চেয়ে আরো বড় কিছু হবো। আল্লাহ কখন কাউকে  কোন পদমর্যাদা উঠিয়ে দেন,তা মহান আল্লাহ ই ভালো জানেন। আমার জন্য সবাই দোয়া করবেন। জয় বাংলা । 

প্রতিবেদক: কবির হোসেন মিজি,৫ সেপ্টেম্বর ২০২২

Share