Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মিনহাজ উদ্দিন খানের মনোনয়ন উত্তোলন
জেলা পরিষদ

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মিনহাজ উদ্দিন খানের মনোনয়ন উত্তোলন

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলা) এর সদস্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চাঁদপুর জেলা পরিষদের সাবেক সফল সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ মিনহাজ উদ্দিন খান।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তোফায়েল হোসেন এর কাছ থেকে মিনহাজ উদ্দিন খান সদস্য পদে মনোনয়ন ফরম উত্তোলন করেন। তিনি জেলা পরিষদের ৫নং ওয়ার্ড থেকে নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এসময় ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বোরহান উদ্দিন চৌধুরী,এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না,ফরাজীকান্দি ইউপি সদস্য সাইফুল ইসলাম শফিকসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মোঃ মিনহাজ উদ্দিন খান গণমাধ্যমকে প্রদত্ত এক প্রতিক্রিয়ায় বলেন, বলেন, আমি আমার কর্মকালীন সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সরকার প্রদত্ত সকল দায়িত্ব-কর্তব্য যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। স্বল্প বরাদ্দ ও সীমিত সামর্থের মধ্যেও ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলাবাসীর সার্বিক সেবা, উন্নয়ন ও কল্যাণে কাজ করার চেষ্টা করেছি।

আমার দৃঢ় বিশ্বাস, আমার আন্তরিকতা ও কাজের মূল্যায়নস্বরূপ ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেল সকল জনপ্রতিনিধিগন আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে দ্বিতীয় বারের সেবা করার সুযোগ দিবেন। আমি দায়িত্ব থাকাকালীন সময়ে জেলা পরিষদ থেকে আমার নির্বাচনের ওয়ার্ড অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছি। আমি আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলা) এর সদস্য পদে সকলের দোয়া সমর্থন কামনা করছি।

উল্লেখ্য আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আগামী ১৫ সেপ্টেম্বরর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। ১৯ থেকে ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল। ২২ থেকে ২৪ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তি। ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার। ২৬ সেপ্টেম্বর প্রতিক বরাদ্দ এবং ১৭ অক্টোবর সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নিজস্ব প্রতিবেদক,১১ সেপ্টেম্বর ২০২২