চাঁদপুর

জেলা কমিউনিটি পুলিশ নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

‎Wednesday, ‎01 ‎July, ‎2015  05:39:47 PM
আশিক বিন রহিম :
চাঁদপুর জেলা ও পৌর কমিউনিটি পুলিশের আয়োজনে ‘সন্ত্রাস ও মাদক মুক্ত সুশীল সমাজ গঠনই আমাদের লক্ষ’ এই শ্লোগানকে ধারণ করে জেলা কমিউনিটি পুলিশ নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার ও সংগঠনের প্রধান উপদেষ্টা শামসুন্নাহারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে চাঁদপুর সাহিত্য একাডেমিতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কমিউনিটি পুলিশের আগামী বর্ষপূতি অনুষ্ঠান নিয়ে আলোচনা করা হয়। এসময় সুন্দর একটি বর্ষপূর্তী উৎসব উৎযাপনের লক্ষে উপ-কমিটি ঘঠনকল্পে বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা কমিউনিটি পুলিশের প্রধান সমন্বয়ক ও অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলামে পরিচালনায় ও কমিউনিটি পুলিশিং-এর জেলা সভাপতি ডা. এসএম সহিদউল্লাহর সভাপ্রধানে পুলিশ সুপার শামসুন্নাহর বলেন, ‘চাঁদপুরে শক্তিশালী কমিউনিটি পুলিশিং ব্যবস্থা রয়েছে জেনে আমি আনন্দিত। আমি চাই কমিউনিটি পুলিশের এই কার্যক্রমকে মানুষের ঘরের পৌছে দিতে। সামাজিক অপরাধ রোধে কমিউনিটি পুলিশিং কার্যক্রমের কোনো বিকপ্ল নেই। তাই কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো বেশী গতিশীল করা প্রয়োজন। এই ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

মত বিনিময় সভায় এসএসপি সদর সার্কেল নজরুল ইসলাম, মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা এএইচ এনায়েত উদ্দীন (পিপিএম), পৌর কমিউনিটি পুলিশের সভাপতি জিএম শাহাবুদ্দিন, সহ সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক জামাল আহমেদ প্রমুখ।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share