Home / চাঁদপুর / জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা
আওয়ামী লীগের

জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২৮ মে) বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায়ী জেলা প্রশাসক অনুভূতি ব্যক্ত করে বলেন, আপনারা দূর দূরান্ত থেকে আমার জন্যে ছুটে এসেছেন তারজন্যে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ ভালোবাসার কথা আমি সবসময়ই মনে রাখবো। বদলি আমাতের চাকরির একটা প্রক্রিয়া। সরকার আমাকে আরেকটি জেলাতে কাজ করার সুযোগ দিয়েছেন, এটাতে আমি গর্ববোধ করি। সরকার আমাকে যোগ্য মনে করেছেন বিধায় আমাকে আরেকটি জেলায় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব দিয়েছেন।

জেলা প্রশাসক বলেন, মানুষের কাজ দেখেই আমি মানুষকে চিনেছি। মানুষের কাজ দেখে তাদের সাথে আমার সস্পর্ক হয়েছে। যে যেমন কাজ দেখিয়েছে তার সাথে তেমনই সম্পর্ক হয়েছে।

বিদায়ী সংবর্ধনায় সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, ভালো কাজ করলে মানুষের চোখে কান্না আসে। তিনি ভালো কাজ করেছে বিধায়ই মানুষেররচোখে আজ কান্না এসেছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি বলেন, আমার বাবা বলতেন, ‘ যখন তোমার শত্রু বেড়ে যাবে ভাববে তুমি সঠিক রাস্তায় আছো’। আপনিও ভেবে নিবেন আপনার যখন শত্রু হবে তখন ভাববেন আপনি সঠিক পথে আছেন। মুক্তিযোদ্ধার সন্তানকে সংবর্ধনা দিয়ে আমরা গর্ববোধ করি। আসুন সবাই আমরা তেশের জন্যে কাজ করি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, আহসান উল্লাহ আখন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম চৌধুরী প্রমূখ।

এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৮ মে ২০২২