Home / চাঁদপুর / জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩৪৬
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩৪৬

চাঁদপুরে বৃহস্পতিবার নতুন ৩৮টি নমুনা টেস্টের মধ্যে ২টি করোনা পজেটিভ এসেছে। অর্থাৎ নতুন ২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন।

একই দিন করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৪জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন, মতলব উত্তরের ১জন, হাজীগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৪৬ জন অপরিবর্তিত রয়েছে। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৮জন। সুস্থ হয়েছেন ২১৮৮জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮০জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

সূত্র জানায়,আজ চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৩৮টি রিপোর্ট আসে। এর মধ্যে করোনা পজেটিভ ২টি। বাকী ৩৬টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৪৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৪৪জন, ফরিদগঞ্জে ২৬৮জন, মতলব দক্ষিণে ২৬৫জন, শাহরাস্তিতে ২৩১জন, হাজীগঞ্জে ২০১জন, মতলব উত্তরে ১৯৬জন, হাইমচরে ১৫৬জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৩জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ,২২ অক্টোবর ২০২০