Home / উপজেলা সংবাদ / কচুয়া / জেলায় শ্রেষ্ঠ ওসি হলেন কচুয়ার মিজানুর রহমান
ওসি

জেলায় শ্রেষ্ঠ ওসি হলেন কচুয়ার মিজানুর রহমান

চাঁদপুরের কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আইন-শৃঙ্খলা রক্ষায়, আত্মহত্যা প্রবনতা রোধ, অপরাধ দমন ও চাঞ্চল্যকর মিশুচালক সাব্বির হত্যা মামলার দ্রুত রহস্য উদঘাটন ও ওই মামলার ১০ আসামী গ্রেফতার করায় চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরষ্কার অর্জন করেছেন। মাদক, নাশকতা প্রতিরোধ, চুরি-ছিনতাই, চাঁদাবাজি এবং ডাকাতি দমন করে এ পুরষ্কার অর্জন করেন।

২০ মার্চ বুধবার চাঁদপুর পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে মাসিক কল্যাণ সভায় জেলার অন্যান্য উপজেলার পুলিশী কার্যক্রম পর্যালোচনা করে পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) তাঁর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইয়াসিন আরাফাতের অনষ্ঠান পরিচালনায় পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বজায় রেখে অধিক তৎপর ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, শ্রীমা চাকমা, মতলব সার্কেল খায়রুল কবির, কচুয়া সার্কেল মো. রিজওয়ান সাঈদ জিকুসহ জেলার প্রতিটি থানার ওসি ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় কচুয়া থানার অফিসার ইচনার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, যেকোনো পুরষ্কার ভালো কাজের গতি বাড়ায়। আমাকে এ পুরষ্কারে মনোনীত করায় চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) মহোদয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি এ অঞ্চলের মানুষের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ মার্চ ২০২৪