Home / চাঁদপুর / আল-আমিন মডেল মাদ্রাসায় ইবতেদায়ী ও জেডিসিতে শতভাগ সাফল্য
আল-আমিন মডেল মাদ্রাসায় ইবতেদায়ী ও জেডিসিতে শতভাগ সাফল্য

আল-আমিন মডেল মাদ্রাসায় ইবতেদায়ী ও জেডিসিতে শতভাগ সাফল্য

চাঁদপুর শহরের ট্রাক রোডস্থ আল-আমিন মডেল মাদ্রাসায় বার্ষিক ও বোর্ড পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠান শনিবার (৩০ ডিসেম্বর) মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এবার আল-আমিন মডেল মাদ্রাসায় জুনিয়ার দাখিল সার্টিফিকেট (জেডিসি) ও ইবতেদায়ী (সমাপনী) পরীক্ষায় শতভাগ পাশ করেছে। তার মধ্য জেডিসিতে ৩৭ পরীক্ষার্থীর মধ্য ৭জন জিপিএ-৫ অন্যানরা এ-গ্রেডসহ উত্তীর্ণ হয়েছে এবং ইবতেদায়ীতে ৪১ শিক্ষার্থীর মধ্য ৭শীক্ষার্থী জিপিএ-৫ পেয়ে শতভাগ পাশ করে সাফল্য জনক ফলাফল অর্জন করেছ।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষ আনম ফখরুল ইসলাম মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস শুকুর মস্তান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হিফজুল কুরান শিক্ষা গভেষণা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা আসাদুজ্জামান দেওয়ান, হিফজুল কুরান শিক্ষা গভেষণা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসেন আজাদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হিফজুল কুরান শিক্ষা গভেষণা ফাউন্ডেশনের সেক্রেটারী মো. নুরুল ইসলাম । শুভেচ্ছা বক্তব্য রাখেন আব্দুল কাদের খান, অধ্যাপক মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আল-আমিন মাদ্রাসা চাঁদপুর সদরসহ জেলায় শিক্ষার আলো দিয়ে যাচ্ছে। এ শিক্ষাপ্রতিষ্ঠানটিতে শিক্ষার মান উন্নয় ও সাফল্য জনক ফলাফল অর্জন করে আসছে। আজকে আমাদের মাদ্রাসার বোর্ডের ফলাফল সাফল্য জনক হওয়ায় শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জানাই। এ ফলাফল আমাদের ধরে রাখতে হবে। এবং আরো ভালো ফলাফলসহ জিপিএর সংখ্যা বাড়াতে হবে।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. আব্দুল্লা আল মারুফ। ইসলামী সংগীত পরিবেশনা করেন মো. শাহাজালাল।

শেষে মাদ্রাসার বার্ষিক ও বোর্ড পরীক্ষর ফলাফল ঘোষণা করা হয়।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১ :০০ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৭, রোববার
এইউ