চাঁদপুর

জেডিসিতে বিষ্ণুদী মাদ্রাসা কেন্দ্রের ফলাফল ৯৮%

জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র (আলিম) মাদ্রাসার কেন্দ্রের ফরাফল ৯৮%। এবার বিষ্ণুদী মাদ্রাসার কেন্দ্রে মোট ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জেডিসি পরীক্ষায় অংশ গ্রহণ করে।

একেন্দ্রে সর্বমোট ৫শ’ ৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ৪শ’ ৯৩ জন পরীক্ষার্থী।

ফলাফলের মধ্যে রামপুর আদর্শ আলিম মাদ্রাসা ৪৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৪৬জন পরীক্ষায় উত্তীর্ণ হতে সক্ষম হয়। এতে এ’ প্লাস পেয়েছে এক জন ও এ পেয়েছে ২১জন। পাশের হার ৯৪%।

হোসাইনপুর আলিম মাদ্রাসা ৩৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে ৩৩জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এ’ প্লাস কেউ পায়নি। এ পেয়েছে ২২জন। পাশের হার ১০০%।

শাহতলী কামিল (এম.এ) মাদ্রাসা ৬১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৬১জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এ’ প্লাস পেয়েছে ৩ জন ও এ পেয়েছে ৩৮জন। পাশের হার ১০০%।

কামরাঙ্গা ফাযিল মাদ্রাসা ৫০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৫০জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ২ জন ও এ পেয়েছে ২৩জন। পাশের হার ১০০%।

ওছমানিয়া ফাযিল মাদ্রাসা ৫৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে ৫৬জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ২ জন ও এ পেয়েছে ৩৮জন।

পাশের হার ৯৮%। কেতুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ৩১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৩১ জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ১৯ জন ও এ পেয়েছে ১১জন। পাশের হার ১০০%।

দক্ষিণ মদনা দাখিল মাদ্রাসা ৮০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৭৮ জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ৪ জন ও এ পেয়েছে ৫১ জন। পাশের হার ৯৮%।

ছোটসুন্দর আল-আমিন ছিদ্দিকীয়া আলিম মাদ্রাসা ২২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৯জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস কেউ পায়নি। এ পেয়েছে ১০জন। পাশের হার ৮৭%।

আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা ৩৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৩৪ জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস কোন শিক্ষার্থী পায়নি। এ পেয়েছে ২৪ জন। পাশের হার ৮৭%।

কাদেরিয়া চিশতিয়া তাহেরিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা ২৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৮জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ১ জন ও এ পেয়েছে ৫জন।

পাশের হার ১০০%। সব শেষ বিষ্ণুদী ইসলামিয়া (সিনিয়র) আলিম মাদরাসা ৫৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৫৭জন পরীক্ষায় উত্তীর্ণ হয়। এতে এপ্লাস পেয়েছে ৩ জন ও এ পেয়েছে ৩৪ জন। পাশের হার ১০০%।

প্রতিবেদক- শরীফুল ইসলাম ।। আপডটে, বাংলাদশে সময় ৭ : ০০ এএম, ৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Share