Home / চাঁদপুর / জুলুম-নির্যাতনকারীদের ক্ষমা করার কথা জানালেন চাঁদপুর জেলা জামায়াত
জুলুম

জুলুম-নির্যাতনকারীদের ক্ষমা করার কথা জানালেন চাঁদপুর জেলা জামায়াত

চাঁদপুর জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী বলেছেন, গত ১৬ বছর আমাদের নেতাকর্মীদের ওপর অনেক জুলুম ও নির্যাতন হয়েছে। আমরা এক সাগর রক্তের বিনিময়ে নতুন বাংলাদেশ এই জাতিকে উপহার দিতে চাই। আর এই ভূমিকা নিয়েছে এদেশের ছাত্রসমাজ। ছাত্রসমাজ এই ভূমিকা নিয়েছেন, তাই তাদেরকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানাই। কারণ তারা জাতিকে একটি নতুন দেশ উপহার দিয়েছে। যারা আমাদের ওপর জুলুম-নির্যাতন করেছে তাদেরকে আমরা ক্ষমকা করে দিয়েছি। কারণ এই নির্দেশনা আমাদের কেন্দ্রিয় আমির ডা. শফিকুর রহমান দিয়েছেন।

সোমবার (১২ আগস্ট) দুপুরে দলের পক্ষ থেকে চাঁদপুর শহরের শপথ চত্বরে জেলা পুলিশকে ফুল দিয়ে বরণ এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মধ্যে যারা সড়কে ট্র্যাফিক ব্যবস্থাপনায় কাজ করছেন তাদের মাঝে খাবার বিতরণ করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত এক সপ্তাহ দেশের বিরাজমান পরিস্থিতিতে আইন-শৃঙ্খাবাহিনী কাজ করতে পারেনি। এই সময়টাতে আমাদের নেতাকর্মীরা থানা, কারাগারসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনা রক্ষায় কাজ করেছে। আমরা পুলিশ বাহিনীকে বলবো যারা লুটপাট ও নৈরাজ্য করেছে তাদের আইনের আওতায় আনুন। আমাদের দলের লোক হলেও ছাড় দেয়া হবে না। আপনাদের দায়িত্ব পালন করুন। আমরাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম, জেলা জামায়াতের সেক্রেটারী অ্যাড. মাসুদুল ইসলাম বুলবুল, শহর জামায়াতের আমির অ্যাড. মো. শাহজাহান খানসহ অন্যান্য নেতারা।

পরে জেলা জামায়াত, শহর জামায়াত, ছাত্রশিবিরের নেতারা শহরের শপথ চত্বরে পুলিশ বক্সে সড়কে দায়িত্বপালনকারী শিক্ষার্থীদের হাতে খাবার তুলেদেন।

নিজস্ব প্রতিবেদক, ১২ আগস্ট ২০২৪