Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের সেবা করতে চাই: মেজর (অবঃ) রফিকুল ইসলাম
জীবনের

জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের সেবা করতে চাই: মেজর (অবঃ) রফিকুল ইসলাম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী স্হানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন,শেখ হাসিনা আপনাদেরকে বিভিন্ন রকমের ভাতা দিচ্ছেন। শেখ হাসিনার আগে কেউ আপনাদেরকে ভাতা দেয় নাই। তারপরও শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার কেন? বঙ্গবন্ধু সময় মতো শেখ হাসিনার বিরুদ্ধে কিছু লোক অপপ্রচার চালাচ্ছে। অন্য দলের লোকজন বল্লে আমরা মুকাবেলা করতে পারবো। কিন্তু নিজ দলের কিছু লোক এখন করছে। তাদের প্রতি সতর্ক থাকতে হবে।

প্রধানমন্ত্রী পক্ষে আমরা কাজ করি। আল্লার ইচ্ছায় আবারো নৌকা নিয়ে এসে আপনাদের সেবা করবো।আমাকে মাননীয় প্রধানমন্ত্রী সহ আপনারা সহযোগীতা করছেন। কোন এমপি কতটা দক্ষ তার উপর এলাকায় উন্নয়ন হয়। আমি শাহরাস্তি হাজীগঞ্জে ৮ শত ব্রিজ কালভার্ট, ৫ শত ভবন করেছি । আমাদের শতভাগ বিদ্যুৎ হয়ে গেছে । দেড় শত কোটি টাকার রাস্তা করেছি যা বাংলাদেশের খুব কম জায়গায় আছে। সকল কাজ করা হয়েছে আপনাদের মঙ্গলের জন্য।

আমাদের আগে যারা ক্ষমতায় ছিল তারা যদি কাজ করতো তাহলে আমাদের এতো কষ্ট করা হতো না।

তিনি প্রশ্ন রেখে বলেন, এসকল উন্নয়ন কেন আমাদের লোকজন প্রচার করে না। আমাদের মধ্যে কিছু লোক আছ প্ররশ্রীকাতর। আমার দরকার জনগণের সার্টিফিকেট। চাঁদপুর থেকে কেউ এসে সার্টিফিকেট দেওয়ার দরকার নেই। আগামীদিনে আপনাদের ভালোর জন্য কাজ করবো।আমি গাছে ছবি উঠিয়ে নমিনিশন নেই নাই। খাম্বায় উঠা আমার কাজ নয়। আমি আপনাদের ঘরের মানুষ, আপনারা আমার ঘরের মানুষ। আমার চাওয়া পাওয়া নাই। জীবনের শেষ দিনটি পর্যন্ত মানুষের মঙ্গলের জন্য কাজ করতে চাই। আগামীতে আমি নতুন প্রজন্মের কর্মসংস্থানের জন্য কাজ করবো।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুলফিকার মোঃ আনোয়ার, শাহরাস্তি পৌর সভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মুক্তিযোদ্ধা আবুল বাসার, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ভুঁইয়া, সামছুল হক মিয়াজী, প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ন সম্পাদক শেখ মজিবুর রহমান, জহিরুল ইসলাম, ইউপি সদস্য ইলিয়াস চৌধুরী প্রমূখ।

সভাশেষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নুনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ২৪ আগস্ট ২০২৩