Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / জীবনের বাকীটা সময় মতলববাসীর খেদমত করে যাবো: মায়া চৌধুরী
জীবনের

জীবনের বাকীটা সময় মতলববাসীর খেদমত করে যাবো: মায়া চৌধুরী

মতলববাসীর ঋন কোনদিন পরিশোধ করতে পারবো না তার আমাকে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন। দুইবার মন্ত্রী ছিলাম, তখন মতলবে অনেক উন্নয়ন করেছি। ইনশাআল্লাহ এবারও করবো। আমার দায়িত্ব থেকেই উন্নয়ন করে যাবো। জীবনের বাকীটা সময় মতলববাসীর খেদমত করে যাবো। শুক্রবার ১৯ জানুয়ারী জুম্মা বাদ মতলব উত্তর উপজেলার আবুরকান্দিতে মরহুম আতাউর রহমান সিআইপির কবর জিয়ারত শেষে পারিবারিক দাওয়াত অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এ কথা বলেন।
তিনি আরো বলেন, মরহুম আতাউর রহমান সিআইপি ছিলেন আওয়ামী লীগের নিবেদিত প্রান। সে দলের জন্য অনেক অবধান রেখে গেছেন। তার অবধাব ভূলার মতো না।

এসময় উপস্থিত ছিলেন, আওয়মীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মজিবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, সহ- সভাপতি গোলাম মোস্তাফা, হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ ইত্তেফাক, গজরা ইউনিয়ন আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, আতাউর রহমান সিআইপির ছোটভাই আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন প্রধান, জাপান যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমীন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও জাপান প্রবাসী মোহাম্মদ জন্টু প্রধান, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান মুন্সি, সহ-সভাপতি সফিকুল ইসলাম শিকদার, সাংগঠনিক সম্পাদক স্বপন মুন্সি, ইউপি সদস্য মানিক প্রধান, মিয়া নাসির, সাবেক মেম্বার বাবলু শিকদারসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ১৯ জানুয়ারি ২০২৪