Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জিয়ার মৃত্যুবার্ষিকীতে ফরিদগঞ্জে বিএনপির গ্রুপিং কর্মসূচি পালন
জিয়ার মৃত্যুবার্ষিকীতে ফরিদগঞ্জে বিএনপির গ্রুপিং কর্মসূচি পালন

জিয়ার মৃত্যুবার্ষিকীতে ফরিদগঞ্জে বিএনপির গ্রুপিং কর্মসূচি পালন

ফরিদগঞ্জে পৃথক কর্মসূচিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (৩০ মে) দুই গ্রুপের কর্মসূচি উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজন করা হয়।

দলীয় এক অংশের আয়োজন করা হয় উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের নিজ গ্রামের বাড়িতে এবং অপর আরেকটি কর্মসূচির আয়োজন করা হয় পৌর শহরে বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. মোতাহার হোসেন পাটওয়ারীর প্রতিষ্ঠিত আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনে।

দুটি অনুষ্ঠানে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনের পদধারী বিপুল সংখ্যক নেতাকর্মীদের অংশগ্রহণ করতে দেখা যায়। কর্মসূচির মধ্যে আরো ছিলো দোয়া ও ইফতার মাহফিল। এছাড়াও মোতাহার হোসেন পাটওয়ারীর পক্ষ থেকে ১০টি এতিমখানায় এতিমদের মাঝে ইফতারি বিতরণ করা হয় হয়।

এদিকে একই দিনে বিএনপির পৃথক কর্মসূচি নিয়ে নেতাকর্মীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিশেষ করে কর্মী ও সমর্থকদের মধ্যে সৃষ্টি হয় দ্বিধা বিভক্তি। তাদের বক্তব্য দলের মধ্যে এই বিভক্তি চলতে থাকলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এর নেতিবাচক প্রভাব পড়বে। বিভক্তি নয়, আগামী দিনে বিএনপির যে কোন কর্মসূচি ঐকবদ্ধ্যভাবে আয়োজনের দাবী করেন তারা।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ

Leave a Reply