Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী পালিত
জিয়াউর রহমানের

মতলব দক্ষিণে জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী পালিত

মতলব দক্ষিণ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ৩০ মে বিকেলে মতলব হাইস্কুল জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

দোয়া পূর্বক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মতলব পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক বাদল ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

এ সময় পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি শোয়েব আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি এমদাদ হোসেন খান, পৌর বিএনপির সাবেক আহবায়ক মোজাম্মেল হক খোকন, উপজেলা যুবদলের আহবায়ক মোজাহিদুল ইসলাম কিরন, পৌর যুবদলের আহবায়ক মজিবুর রহমান সরকার, সদস্য সচিব কামাল উদ্দিন বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য নাসির মিয়াজী, নূরে আলম, উপজেলা ছাত্রদলের আহবায়ক মিরাজ মাহমুদ জিশান, সদস্য সচিব রানা প্রধান, পৌর ছাত্রদলের আহবায়ক ইদ্রিস সরকার মুন্না, সদস্য সচিব মাসুদ পারভেজসহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মতলব হাইস্কুল জামে মসজিদের পেশ ইমাম মনজুর আহমেদ।

এর আগে ২৯ মে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় বিএনপির ভার্চুয়াল সভায় উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে অংশগ্রহণ করা হয়।

এসময় সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক বাদল,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

স্টাফ করেসপন্ডেট,৩০ মে ২০২১