Home / বিনোদন / জিৎ এর পছন্দের ছবি মান্না অভিনিত ‘আম্মাজান’ – ভিডিও
Jit

জিৎ এর পছন্দের ছবি মান্না অভিনিত ‘আম্মাজান’ – ভিডিও

প্রয়াত নায়ক মান্নার ‘আম্মাজান’ চলচ্চিত্রের কথা মনে রেখেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। তাঁকে প্রশ্ন করা হয়েছিল বাংলাদেশের ছবি দেখেন কিনা, এই প্রশ্নের জবাবে জিৎ বলেন, সব ছবি দেখা হয়না। তবে কিছু কিছু ছবি দেখেছি।

জিৎ বলেন, এই মুহুর্তে মনে পড়ছে মান্না অভিনীত ও কাজী হায়াৎ পরিচালিত ছবি আম্মাজানের কথা। ছবিটি দেখে আমার খুব ভালো লেগেছে। ছবিটি মনে রাখার মতো।

আজ বুধবার সন্ধ্যায় ঢাকার স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নালাপে অংশ নেন জিৎ। এমনই এক প্রশ্নের বিষয়ে মান্না অভিনীত ছবিটির কথা উল্লেখ করেন ভারতীয় বাংলা ভাষাভাষীর এই চিত্রনায়ক।

এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এই জুটির তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পেতে যাচ্ছে।

জিৎ বলেন, এর আগে বাংলাদেশে আমার অভিনীত বাদশা ও বস-২ ছবি মুক্তি পেয়েছে। আগামি শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ইন্সপেক্টর নটি কে। আর ‘ইন্সপেক্টর নটি কে’ সেদুটোর চেয়ে আলাদা।

‘ইন্সপেক্টর নটি কে’ পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা অশোক পাতি। ছবিটি প্রথমে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কসের মাধ্যমে যৌথ প্রযোজনায় নির্মিত হওয়ার কথা ছিল।

গত ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে ১৫৫ টি সিনেমা হলে মুক্তি পেয়ে ‘ইন্সপেক্টর নটি কে’। জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের চম্পা।