Home / চাঁদপুর / চাঁদপুর পৌর নির্বাচনে নৌকার মাঝি অ্যাড. জিল্লুর রহমান জুয়েল
জিল্লুর রহমান জুয়েল
ফাইল ছবি

চাঁদপুর পৌর নির্বাচনে নৌকার মাঝি অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। ২৪ ফেব্রুয়ারি সোমবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বৈঠক শেষে এ মনোনয়ন দেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় শেষে চাঁদপুর পৌর নির্বাচনসহ কয়েকটি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এর আগে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন ৬ জন। এরা ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু।

পা ছুঁয়ে সালাম করছেন সাবেক ছাত্রনেতা অ্যাড. জিল্লুর রহমান ‍জুয়েল

প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করছেন সাবেক ছাত্রনেতা অ্যাড. জিল্লুর রহমান ‍জুয়েল।

এসব নেতৃবৃন্দ ২৩ ফেব্রুয়ারি রোববার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন। যাচাই-বাছাই শেষে আজ জিল্লুর রহমান জুয়েল মনোনয়ন পান।

অ্যাড. জিল্লুর রহামন জুয়েল বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের শিক্ষার্থী হিসেবে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

এদিকে সাবেক এ ছাত্রনেতার মনোনয়নের খবর পেয়ে শহরের কালীবাড়ি এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের একটি অংশ আনন্দ মিছিল করতে দেখা গেছে।

স্টাফ করেসপন্ডেন্ট, ২৪ ফেব্রুয়ারি ২০২০