জিলানী চিশতী কলেজে পাসের হার ৮৫.৭১ : জিপিএ-৫ পেয়েছে ৬জন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র অধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজে ২০২৩ইং সালের এইচ.এস.সি পরীক্ষায় ৬জন জিপিএ-৫ সহ সাফল্যজনক ফলাফল অর্জন করেছে।

গতকাল ২৬নভেম্বর (রবিবার) সারাদেশে একযোগে এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফল অনুযায়ী শাহতলী জিলানী চিশতী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় মোট ৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৭২জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। পাশের হার শতকরা ৮৫.৭১ ভাগ। এর মধ্যে এ+ পেয়েছে ৬ জন, এ পেয়েছে ১৯ জন, এ- গ্রেড পেয়েছে ১৩ জন, বি গ্রেড পেয়েছে ১৯ জন, সি গ্রেড পেয়েছে ১৫ জন।

এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হলো: ১। মো: তাহসিন আলম অনিক, পিতার নাম-মো: জাহাঙ্গীর আলম, মাতার নাম-মোসা: জেসমিন বেগম, গ্রাম-হামানকর্দ্দি, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, তার বোর্ড রোল-১৬১৬৮৮, ২। মো: মেহেদী হাসান ঢালী, তার পিতা নাম-গোলাম রসূল, মাতার নাম-জাহানারা বেগম, গ্রাম-পাইকদি, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, তার বোর্ড রোল-১৬১৬৮৭, ৩। শাহনাজ আক্তার শিলা, তার পিতার নাম-মো: দেলোয়ার হোসাইন গাজী, মাতার নাম-সুমী আক্তার, গ্রাম-বড় শাহতলী, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, বোর্ড রোল-১৬১৬৮৫, ৪। স্বর্ণা রানী, পিতা-জয় কুমার ভক্ত, প্রতিমা রানী ভক্ত, গ্রাম- বড় শাহতলী, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, বোর্ড রোল-১৬১৬৮৩।

মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ প্রাপ্তরা হলো: ৫। তানজীলা আক্তার, পিতার নাম-মৃত মানিক মিয়াজী, মাতার নাম-ফাতেমা বেগম, গ্রাম- ছোট শাহতলী, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, তার বোর্ড রোল-৩৬৮১৪৬, ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ প্রাপ্তরা হলো: ৬। মো: ফাইয়াজ খান, পিতা-মো: জাকির হোসেন খান, গ্রাম-হামানকর্দ্দি, পো: শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর, তার বোর্ড রোল-৫৬১৮৭১, তারা সকলে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির সেবা করতে চায়।

এক শুভেচ্ছা বার্তায় ২০২৩ সালের এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ও উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ সহ সকল শিক্ষকবৃন্দ।

এ বিষয়ে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী জানান, অত্র কলেজের এইচ.এস.সি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় আমি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ধন্যবাদ জানাচ্ছি। আমরা জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের কলেজের পক্ষ থেকে সংবর্ধনা আয়োজন করব।

স্টাফ রিপোর্টার, ২৬ নভেম্বর ২০২৩

Share