Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জিলানী চিশতী উবি’র শিক্ষক পরিচিত সভা
RUSSDY

জিলানী চিশতী উবি’র শিক্ষক পরিচিত সভা

চাঁদপুর সদরের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এনটিআরসিএ এর সুপারিশকৃত এবং ম্যানেজিং কমিটির নিয়োগকৃত নবাগত সহকারী শিক্ষক (গণিত) মো.সাইফুল ইসলাম ও সহকারী শিক্ষক (ইংরেজি) মো.ফজলুল করিম এর সাথে ছাত্র-ছাত্রীদের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ নভেম্বর রোববার সকাল ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধানশিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী।

তিনি তাঁর বক্তব্যে বলেন,‘আমাদের বিদ্যালয়ে শিক্ষার মান অনেক ভালো। কিছু দিন এ বিষয়ের শিক্ষক সংকট ছিল। কিন্তু এখন আর শিক্ষক সংকট নেই। এনটিআরসিএ এর মাধ্যমে আমরা দু’জন মেধাবী ইংরেজি ও গণিত শিক্ষক পেয়েছি। তারা খুবই মেধাবী। এ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও মেধাবী ও প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক।’

বিদ্যালয়টি ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়। ফলাফল অত্যন্ত ভালো। এ বিদ্যালয়ের ঐতিহ্য রয়েছে। আমরা আশা রাখি সবাই মিলে এ প্রতিষ্ঠানের সুনাম আরো বৃদ্ধি করবেন। যখন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করবে । তখন আপনাদের কষ্ট সার্থক হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো.হারুন-অর রশিদ,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.শাহাদাৎ হোসেন,সিনিয়র শিক্ষক মো.রফিকুল ইসলাম তালুকদার,সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান,ইংরেজি শিক্ষক মো.ফজলুল করিম,নবাগত সহকারী শিক্ষক গণিত মো.সাইফুল ইসলাম,সহকারী শিক্ষক মাও.শহিদুল ইসলাম।

বার্তা কক্ষ, ১৮ নভেম্বর ২০১৯