Home / জাতীয় / রাজনীতি / জাহাঙ্গীরের বিষয়ে মাথা ঘামাচ্ছে না আওয়ামী লীগ: মায়া চৌধুরী
জাহাঙ্গীরের

জাহাঙ্গীরের বিষয়ে মাথা ঘামাচ্ছে না আওয়ামী লীগ: মায়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে জাহাঙ্গীর আলমের বিষয়ে মাথা ঘামাচ্ছে না আওয়ামী লীগ।

মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমন্বয় টিমের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। জাতির নির্বাচনের আগে এ নির্বাচন দেশবাসীর জন্য আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচন সুষ্ঠু অবাধ হওয়ার জন্য আমাদের সবার ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে সেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তিনি আরো বলেন, গাজীপুরের ভোটার সংখ্যা প্রায় ১২ লাখের কাছাকাছি, ৯টি থানা, ৪৮০ টি কেন্দ্র, ৫৭ওয়ার্ড। একটা বিশাল এলাকা। নির্বাচন সুষ্ঠু আবাদ করতে গেলে বিশাল কর্মী বাহিনী দরকার। তাই আমরা গাজীপুরে সর্বস্তরের  জনগণ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা, স্বাধীনতার পক্ষের সব মানুষকে আমরা ঐক্যবদ্ধ করে এই নির্বাচনে জয়লাভ করতে চাই। ভোটের মধ্য দিয়ে আমরা জয়লাভ করতে চাই৷ সন্ত্রাস, অগ্নিসংযোগ, আগুন সন্ত্রাসের মধ্য দিয়ে কেউ যেন নির্বাচনে তার জন্য আমাদের কর্মীদের সতর্ক থাকতে হবে। 

টাইমস ডেস্ক, ২ মে ২০২৩