Home / আন্তর্জাতিক / জার্মানীতে যুবদলের কর্মীসভা ও সদস্য সংগ্রহের ফরম বিতরণ
যুবদলের

জার্মানীতে যুবদলের কর্মীসভা ও সদস্য সংগ্রহের ফরম বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশে ইউরোপে জাতীয়তাবাদী যুবদলকে শক্তিশালী করার লক্ষ্যে রবিবার জার্মানির এসেন শহরে ইউরোপের প্রতিষ্ঠাকালীন যুবদলের প্রথম সভা ‘সদস্য সংগ্রহ কর্মসূচি ও কর্মী সম্মেলনে’র আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোহাম্মদ খাইরুজ্জামান লিংকন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) রহিম উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম মিল্টন সরকার। সভাটি যৌথ ভাবে পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ এবং জার্মানি যুবদল নেতা প্রকৌশলী সাইফুর রহমান চৌধুরী। সভায় বক্তব্য রাখেন, জার্মানি যুবদল নেতা নুরুল ইসলাম পুন্য, হাসান ভূঁইয়া, সবুজ আহমেদ, তানভীর আহমেদ, এমরান হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, যুবদল নেতা জাহিদ দেওয়ান, সারোয়ার সেতু, সাদাত মাহমুদ, কাজী মোহাম্মদ সালাহ, এস এম বোরহান উদ্দিন, জসিম উদ্দিন তুহিন, সাদিকুল হাসান, সিপাউল বর চৌধুরী সহ জার্মানির বিভিন্ন রাজ্য থেকে আসা যুবদল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, চলমান আন্দোলনকে গতিশীল করতে জার্মানি সহ ইউরোপের বিভিন্ন দেশের যুবদলকে সুসংগঠিত করে যোগ্য নেতাদের দিয়ে কমিটি গঠন করা হবে. অনুষ্ঠানের শেষের দিকে ফরম বিতরণ কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানের শেষ দিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশ নায়ক তারেক রহমানের স্থায়ী মুক্তির দাবি ও সুস্বাস্থ্য কামনা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মায়ের আত্মার মাগফেরাতের জন্য দোয়া মাহফিল করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ আগস্ট ২০২৩