জামায়াত-বিএনপি ব্লগার হত্যা করেছে : তথ্যমন্ত্রী

ডেস্ক:

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিধ্বস্ত জামায়াত-বিএনপি শেষ আক্রমণ হিসেবে ব্লগার হত্যার নামে সাধারণ মানুষদের আক্রমণ করছে।

‘৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময়ও একই ঘটনা ঘটেছিল। পাকিস্তানিরা যখন আমাদের সঙ্গে পেরে উঠছিল না, তখন তারা সাধারণ মানুষ ও নারীদের আক্রমণ করেছিল। আর আজকে আগুন সন্ত্রাসে পরাজিত বেগম জিয়া, পিছু হটা জঙ্গীবাদীরা ও জামায়াত শেষ আক্রমণ হিসেবে নিরীহ জনগণের ওপর হামলা করছে। তিনি বলেন, ব্লগার হত্যার নামে কার্যত তারা আসলে ভিন্নমত ও মত প্রকাশের স্বাধীনতাকে ধ্বংস করতে চাচ্ছে। মন্ত্রী এ ব্যাপারে সরকারের শক্ত অবস্থানকে সহযোগিতার জন্য দেশের মানুষের কাছে ব্লগার হত্যাকারীদের ধরিয়ে দেওয়ার আহ্বান জানান।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের বাগগাড়ীপাড়া প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে মিড ডে মিল উদ্বোধন ও শিক্ষা উপকরণ বিতরণ এবং অভিভাবক সমাবেশে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী অন্যসব বিষয়ের চেয়ে বাচ্চাদের শিক্ষার বিষয়ে বেশি নজর দেন। বিনা পয়সায় প্রত্যেক স্কুলে কম্পিউটার ল্যাব তৈরি করা হচ্ছে এবং ঝরে পড়ার হার কমাতে অস্বচ্ছল শিক্ষার্থীদের দুপুরের খাবারের ব্যবস্থা করা হচ্ছে। এ সময় জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা, কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫

Share