চাঁদপুর

শ্রেষ্ঠ সমবায়ী দুলাল পাটওয়ারীকে পৌর আওয়ামী লীগের শুভেচ্ছা

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমবায়ের পুরস্কার ও স্বর্ণ পদক পাওয়ায় চাঁদপুর সেন্টাল কো-অপারটিভ ব্যাংক লিঃ এর চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) চাঁদপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, আজকে পৌর আওয়ামী লীগ আবু নঈম পাওয়ারী দুলালের মতো যোগ্য একজন ব্যক্তি কে সংবর্ধনা দিয়েছেন। তিনি আমাদের চাঁদপুর বাসীর জন্য গর্ব। সমবায়ে শ্রেষ্ঠ হওয়া মুখের কথা নয়। এ পদের জন্য যোগ্য ব্যক্তির প্রয়োজন। আর আবু নঈম পাটওয়ারী দুলাল যোগ্য বলেই এ অর্জন পেয়েছেন।

তিনি আরোও বলেন, আমরা সকলেই আওয়ামী লীগ পরিবারের সদস্য। দেশনেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপচেষ্টাকারীর বিরুদ্ধে রুখে দাড়াঁবো।

পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারীর পরিচালনায় সংবর্ধিত অতিথি ও জলা আওয়ামীলীগের সাধারণ আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, ‘সমবায়ে যে অর্জন আমি পেয়েছি তা আমার একার নয়। সমগ্র চাঁদপুরবাসীর।’

এ সময় আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
Share