Home / চাঁদপুর / জাতীয় শোক দিবসে সরকারি প্রতিষ্ঠানে উন্নত খাবারের আয়োজন
jail

জাতীয় শোক দিবসে সরকারি প্রতিষ্ঠানে উন্নত খাবারের আয়োজন

চাঁদপুর জেলার তিনটি সরকারি প্রতিষ্ঠান জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমানের ৪৬তম সাহাদাবার্ষিকীও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলার ৩ সরকারি প্রতিষ্ঠানে উন্নতমানের খাবাার বিতরণের উদ্যোগ গ্রহণ করেচে স্ব স্ব প্রতিষ্ঠন ।

সমাজসেবা অধিদপ্তরের পরিচালিত বাবৃরহাট শিশু পরিবারের সব শিশু পরিবার,চাঁদপুর সদর হাসপাতাল ও জেলা কারাগারে এ ব্যবকস্থা করা হয়েছে ।

এসব সরকারি প্রতিষ্ঠানগুলোতে ঈদের দিন সকাল থেকে রাত পর্যন্ত উন্নতমানের খাবার পরিবেশন এর উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। চাঁদপুর জেলা কারাগারে বন্ধিদের মধ্যে সকাল,দুপুর এবং রাতে উন্নতমানের খাবার পরিবেশন করার উদ্যোগ নিয়েছে কারা কর্তৃপক্ষ। জেলা কারাগার বর্তমানে ৭ শতাধিক বন্দী অবস্থান করছে ।

চাঁদপুর জেলা শিশু পরিবারের তত্ত্বাবধায়ক মোহাম্মদ মনিররুজ্জামান জানান, চাঁদপুর জেলা শিশু পরিবারের তত্ত্বাবধায়নে একশরও বেশি শিশুদের মধ্যে কাবারের ব্যবস্থা করা হয়েছে ।

চাঁদপুর চিকিৎসা ক্ষেত্রে অনন্য প্রতিষ্ঠান ২৫০ শয্যা হাসপাতালের কর্মরত মেডিকেল অফিসার ডা.এএইচ এম সুজাউদ্দৌলা জানান,চাঁদপুর হাসপাতালে বর্তমানে প্রায় গড়ে ২শ জনেরও বেশি রোগী অবস্থান করছে।

তাদের জন্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে । উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কেও অনুরুপ ব্যবস্থা থাকবে। সরকারি নির্দেশ মোতাবেক নির্দেশিত নিয়মে উন্নত মানের খাবার পরিবেশনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান ।

আবদুল গনি, ১৫ আগস্ট ২০২১