Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে জাতীয় শোক দিবস উপলক্ষে আ.লীগের সভা
জাতীয় শোক

হাইমচরে জাতীয় শোক দিবস উপলক্ষে আ.লীগের সভা

চাঁদপুরের হাইমচর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৬৪তম শাহদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট বৃহস্পতিবার বিকেলে হাইমচর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাজাহান মিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতি জন্য আদর্শ। আমরা সে আদর্শের কর্মী হিসেবে নিজের কে নিয়ে গর্ব বোধ করি।

জাতীয় শোক দিবস ব্যাপক আয়োজনে করা ইচ্ছা থাকলেও কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে আয়োজনে করা হবে। শোক দিবস সকলে ঐক্য বদ্ধ হয়ে পালন করা হবে। শাহজান মিয়া সভাপতি, জিএম জাহিদ পরিচালনা, বক্তব্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মাকসুদ খান, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, চরভৈরবী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহম্মদ আলী মাষ্টার, গাজীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান গাজী, নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মোল্লা, আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ রাজা পাটওয়ারী, উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমাতুল্লা বরকান্দাজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহমেদ দেওয়ান, উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাচ্চু খান, চরভৈরবী ইউনিয়ন সোহেল হাওলাদারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জাতীয় শোক দিবস উদযাপনের জন্য উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কে আহবায়ক ও উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী কে সদস্য সচিব, যুগ্ম আহবায়ক মাকসুদ আলম খান, মুনছুর পাটওয়ারী, যুগ্ম সদস্য সচিব হিসেবে মোঃ জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা খাদেমুল ইসলাম মিশু সহ ১৫ সদস্য বিশিষ্ট জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন করা হয়।

হাইমচরে জাতীয় শোক দিবস কর্মসুচি মধ্যে সকালে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রকৃতি পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া তবারক এবং হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করা হয়।

প্রতিবেদক: মো. ইসমাইল