চাঁদপুর

জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর কলেজ ছাত্রলীগের রক্তদান কর্মসূচি

আশিক বিন রহিম | আপডেট: ১১:২৩ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০১৫, বুধবার

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ উদ্যোগে রক্তদান কর্মসূচি পালন করেছে।

বুধবার সকালে কলেজ প্রাঙ্গনে এ কর্মসূচি পালন করা হয়। রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী।

উদ্বোধনী বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম দেলওয়ার হোসেন।

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মো. আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান পারভেজের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. মোতালেব।

উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ওবায়দুর রহমান, কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যপক আমিনুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তি, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান, সাধারণ সম্পাদক মো. নাছির গাজী, শহর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ আলম রনি সহ জেলা ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রক্তদান কর্মসূচিতে বক্তারা বলেন, পৃথিবীর সর্বোত্তম দান হচ্ছে রক্ত দেওয়া। আর সেটাই করছে বাংলাদেশ ছাত্রলীগ। এ কর্মসূচি সফল হওয়াই মানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করা। আর বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সেরকম সেবার কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগ সকল উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। আর তারই উদাহরণ হচ্ছে আজকে চাঁদপুর সরকারি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগের রক্তদান কর্মসূচি।

প্রসঙ্গত, চাঁদপুর সরকারি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের কর্মসূচির মধ্যে আরো রয়েছে ১৩ আগস্ট সকাল সাড়ে ১০টায় চাঁদপুর সরকারি কলেজে জেলা ছাত্রলীগের শোকর‌্যালীতে অংশগ্রহণ। ১৫ আগস্ট বাদ আছর জিয়া ও শের-ই-বাংলা হলে মিলাদ ও দোয়া। ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার স্মরণে কালো পতাকা মিছিল। ২৩ আগস্ট বৃক্ষরোপণ অভিযান।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

Share