Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের প্রতিবাদ সভা ও শোক
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুরে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের প্রতিবাদ সভা ও শোক

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কলেজ সরকারিকরণের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত অধ্যাপক আবুল কালাম আজাদের মর্মান্তিক মৃত্যুর প্রতিবাদে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার জরুরি সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সভা অনুষ্ঠিত হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাফায়াত আহমেদ ভূঁইয়ার পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ ড. আলমগীর কবির পাটওয়ারী।

সভায় বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। নিহত শিক্ষকের রুহের মাগফেরাত কামনায় সূরা ফাতেহা পাঠ ও এক মিনিট নিরবতা পালন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

এছাড়া নিহত শিক্ষকের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ প্রদান ও রাষ্ট্রকে উক্ত পরিবারের দায়িত্ব গ্রহণে জোর দাবি জানানো হয়।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অধ্যক্ষ মেসবাহ উদ্দিন, অধ্যাপক হাসান আলী, অধ্যাপক শফিউল আজম শাহজাহান, অধ্যক্ষ হারুন অর-রশিদ, অধ্যাপক আলাউদ্দিন আহমেদ, মাধ্যমিক শিক্ষক নেতা বিল্লাল হোসেন ও জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

ন্যাক্কারজনক এ ঘটনার প্রতিবাদে ৩ ডিসেম্বর ২০১৬ শনিবার জেলার সকল প্রতিষ্ঠানে শিক্ষক কর্মচারীদের কালো ব্যাজ ধারণের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ৩০ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply