জাতীয় বীমা দিবসের প্রস্ততিমূলক সভা

আগামি ১ মার্চ ২০২০ জাতীয় বীমা দিবস উপলক্ষে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর লিমিটেডের আয়োজনে এক প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয় । ১৫ ফেব্রুয়ারি শনিবার সকালে চাঁদপুর প্রেসক্লাব ভবনের নিচতলায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি বলেন,‘একটি দেশের উন্নতি ও অগ্রগতির পিছনে সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানগুলোর ও একটি বিশাল ভূমিকা থাকে। বেসরকারি প্রতিষ্ঠানগুলো যত বেশি স্বচ্ছতার মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করবে ততবেশি একদিকে যেমন প্রতিষ্ঠানের উন্নয়ন হবে সে সাথে দেশেরও উন্নয়ন হবে। বেকারত্বের সমাধান ও নারীর ক্ষমতায়নেও বেসরকারি প্রতিষ্ঠানগুলোর একটি বিরাট ভূমিকা রয়েছে।’

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, আল আমিন বীমা প্রকল্প ও চাঁদপুর জেলা সমন্বয়কারী, প্রকল্প ইনচার্জ দেলোয়ার হোসেন উজ্জ্বলের সভাপতিত্ব ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের কর্মকর্তা নুর-ই-আলম জুয়েল ও মাসুদ খাঁনের যৌথ পরিচালনা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন-প্রশাসন) নওশের আলী নাঈম, মপপুলার লাইফ ইন্স্যুরেন্স,আল বারাকাহ ইসলামী ডিপিএস প্রকল্প নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোহাম্মদ সেলিম মিয়া,পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, আল বারাকাহ ইসলামী একক বীমা প্রকল্প, নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক সৈয়দ আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সম্মানিত গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

কবির হোসেন মিজি , ১৫ ফেব্রুযারি ২০২০

Share