চাঁদপুর

পাট দিবস উদযাপনে চাঁদপুর জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় পাট দিবস উদযাপন উপলক্ষে বুধবার (১ মার্চ) বেলা ১১টায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাৎ হোসেন।

তিনি বলেন, সরকার দেশে এই প্রথমবারের মতো জাতীয় পাট দিবস পালন করা হবে । আর দিবসটি আগামী ৬ মার্চ সারাদেশের ন্যায় চাঁদপুরে ও পালন করা হবে। সকাল সাড়ে ৯টায় শহরের ইলিশ চত্ত্বরে র‌্যালি অনুষ্ঠিত হবে । র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, জেলা পাট অধিদপ্তরের মুখ্য পরিদর্শক মো. ইসমাইল হোসেন, জেলা তথ্য অফিসার মো. নূরুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তা, ব্যাংকের কর্মকর্তা জুট মিল প্রতিনিধিবৃন্দ।

এদিকে দুপুর ১২ টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় দূর্যোগ দিবস উদযাপন উপলাক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাৎ হোসেন।

তিনি বলেন, নানা কর্মসূচির মধ্যে দিয়ে আগামী ১০ মার্চ জাতীয় দূর্যোগ দিবস পালন করা হবে। এ উপলক্ষে ১০ মার্চ সকাল সাড়ে ৯টায় অঙ্গীকার প্রাঙ্গনে সামনে র‌্যালি অনুষ্ঠিত হবে।

সকার ১০টায় হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা পরে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে মহড়া অনুষ্ঠিত হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা নাছির উদ্দিন, চাঁদপুর প্রেস ক্লাব সাবেক সভাপতি বি এম হান্নান, ফায়ার সাভিসের সহকারী পরিচালক রতন কুমার নাথ পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক সাঈদ আনোয়ার, জেলা তথ্য অফিসার মো. নূরুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসন বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক-আনোয়ারুল হক
।। আপডটে,বাংলাদশে সময় ১০ : ৪৭ পিএম, ০১ মার্চ ২০১৭ বুধবার
এইউ

Share