জাতীয়

জাতীয় ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠায় জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টাইগাররা পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠায় এ অভিনন্দন জানান তাঁরা।

মেডিকেল চেকআপের জন্য বর্তমানে লন্ডন অবস্থানরত রাষ্ট্রপতি আবদুল হামিদ এক বার্তায় এ অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের পাশাপাশি ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন।

অন্যদিকে পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠায় টাইগারদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী এ অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানান।

শেখ হাসিনা বলেন, ‘ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত।’

বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী। এছাড়া ম্যাচ চলাকালে প্রধানমন্ত্রী স্টেডিয়ামে বসেই খেলা দেখেন এবং টাইগারদের অনুপ্রেরণা দেন। অলরাউন্ডার মাহমুদুল্লাহর বিজয়সূচক বাউন্ডারির পর শেখ হাসিনা হাত নেড়ে বাংলাদেশের বীরদের অভিনন্দনও জানান।

এদিকে পাকিস্তানের দেয়া ১৩০ রানের টার্গেটে খেলতে নেমে ৫ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে মাশরাফি বাহিনী।

নিউজ ডেস্ক || আপডেট: ১১:৪০ অপরাহ্ন, ০৩ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর

Share