চাঁদপুর থেকেও জাতীয় পর্যায়ে ক্রিকেটাররা খেলা যায় : জয়

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের সদস্য মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমি । মাহমুদুল হাসান জয় ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমীর খেলোয়াড়।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর শহরের আউটার স্টেডিয়াম সংলগ্ন ক্লেমন ক্রিকেট একাডেমিতে তাকে এ সংবর্ধনা দেওয়া হয় । এ সময় একাডেমীর পক্ষ থেকে এ ক্রিকেটারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় । মাহমুদুল হাসান জয় এ সময় সকলকে নিয়ে কেক কাটেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লেমন ক্রিকেট একাডেমী চাঁদপুরের প্রতিষ্ঠাতা ও জেলার ক্রিকেট কোচ শামীম ফারুকী, ক্লেমনের ম্যানেজার ও সাবেক ক্রিকেটার গাজী আলমগীর , সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক ক্লেমনের সাবরক সমন্বয় শেখ মনজুরুল কাদের সোহেল , সময় টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি ফারুক আহমেদ, ক্রীড়া সাংবাদিক মোহাম্মদ ইয়াসিন আরাফাত (চৌধুরী ইয়াসিন ইকরাম) ক্রিকেট কোচ পলাশ কুমার সোম, অভিভাবক ডাঃ রাজন, মো: জিতু বেপারী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেটার ও বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের সদস্য মাহমুদুল হাসান জয় বলেন এ ক্লেমন ক্রিকেটে একাডেমিতে আমি অনুশীলন করেছি। ক্লেমন ক্রিকেট একাডেমিতে অনুশীলন করতে হবে নিয়মিতভাবে। বিশ্বাস রাখতে হবে যে চাঁদপুর থেকেও জাতীয় পর্যায়ে ক্রিকেটাররা খেলতে পারে । নিয়মিত ক্রিকেট অনুশীলন চালিয়ে যেতে হবে। উপস্থিত ছিলেন ক্লেমন ক্রিকেট একাডেমির অনুশীলনরত ক্রিকেটারসহ অভিভাবকগণ।  

স্টাফ করেসপন্ডেট,৮ সেপ্টেম্বর ২০২৪

Share