চাঁদপুর

জমকালো আয়োজনে চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৭ সালের কার্যকরী কমিটির জমকালো অভিষেক শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় প্রেসক্লাব প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই নতুন কর্যকরি কমিটির সকল নেতৃবৃন্দ, প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক ও আজীবন সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়। আমন্ত্রিত অতিথি সহ উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও চাঁদপুর প্রেসক্লাবের উন্নয়ন কমিটির আহ্বায়ক আলহাজ্ব উচমান গণি পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, যেখানে অন্যায়-অবিচার, সেখানেই সাংবাদিকদের কলম চলে। এজন্য সাংবাদিকদের জাতির বিবেক বলা হয়। আজকে সাংবাদিকদের আয়োজনে আসতে পেরে আমি অত্যান্ত অনন্দদিত প্রকাশ করছি।

তিনি আরো বলেন, চাঁদপুরে সাংবাদিকদের মধ্যে ভাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। চাঁদপুর প্রেসক্লাব হলো এখানকার সাংবাদিকদের ঐক্যের নিদর্শন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। যে সংবাদে জাতি উপকৃত হয়, রাষ্ট্র উপকৃত হয় সেই সংবাদ পরিবেশন করবেন। চাঁদপুর প্রেসক্লাবের উন্নয়নে যদি আমার কোনো সহযোগিতা প্রয়োজন হয়, আমি তা করতে প্রস্তুত রয়েছি। আগামি দিনগুলোতেও আমরা সবাই মিলে চাঁদপুরের উন্নয়নে কাজ করবো।

উৎসবমুখর ও আনন্দঘন অভিষেক অনুষ্ঠান সাংবাদিক পরিবারের মিলনমেলা পরিণত হয়। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাস্টির প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি জাহাঙ্গির আখন্দ সেলিম, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধো ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী এমএ মাসুদ ভূইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, রহিম বাদশা, সোহেল রুশদী প্রমুখ।

এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ১০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Share