Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জবাবদিহিতা মূলক পরিষদ গঠন করাই আমার লক্ষ্যে: চেয়ারম্যান প্রার্থী
জবাবদিহিতা

জবাবদিহিতা মূলক পরিষদ গঠন করাই আমার লক্ষ্যে: চেয়ারম্যান প্রার্থী

চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড ও ইউনিয়নের বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন চেয়ারম্যান প্রার্থী কাজী ইকবাল হোসেন পিন্টু।

৯ নভেম্বর বুধবার বিকেলে ইউনিয়নের জামালপুর প্রার্থীর বাড়িতে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন শ্রেনী-পেশার ৫ শতাধিক লোকজন উপস্থিতি ছিলেণ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী কাজী ইকবাল হোসেন পিন্টু বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আমার কাছে শুধুই নির্বাচন নয় একটি মানবিক ইউনিয়ন গড়ার প্রত্যয়, একটি সমাধান যাত্রা। আমি স্বপ্ন দেখি ইউনিয়ন পরিষদ হবে সবার, ধনী-গরীব, শ্রেণি-ধর্ম, বর্ন নির্বিশেষে মানবিক মর্যাদার। এলাকায় ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নয়নে নিজকে উৎসর্গ করা।

সকল শ্রেনীর ভোটারদের দোয়া ও সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, রাজনীতি করে, চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আল্লাহ আমাকে যা দিয়েছে আলহামদুলিল্লাহ। আমি ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা। জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মূল লক্ষ্য ও জবাব দিহিতা মূলক পরিষদ গঠন করা।

উল্লেখ্যঃ ঘোষিত তফসিল অনুযায়ী ১৩ নভেম্বর প্রতিক বরাদ্দ এবং ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৯ নভেম্বর ২০২২