Home / উপজেলা সংবাদ / হাইমচর / জনগণের মুখপাএ দৈনিক চাঁদপুর সময় পএিকা- নুর হোসেন পাটোয়ারী
জনগণের

জনগণের মুখপাএ দৈনিক চাঁদপুর সময় পএিকা- নুর হোসেন পাটোয়ারী

জনগনের মুখপাএ দৈনিক চাঁদপুর সময় পএিকা।বিগত বছরে হাইমচর বাসির মন জয় করেছে এই পএিকাটি, সময়ের সাথে সময় পএিকাটি দেশ ও জাতির কথা বলছে কলম নিকদের মাধ্যমে। এসব কথা বলেন চাঁদপুরের হাইমচর উপজেলার চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটোয়ারী।

১৭ নভেম্বর দৈনিক চাঁদপুর সময় পএিকার নবম বর্ষ পেরিয়ে দশম পর্বে পদার্পণ উপলক্ষে, বৃহস্পতিবার সন্ধা ৭ টার সময় হাইমচর উপজেলার চেয়ারম্যান এর কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে দৈনিক চাঁদপুর সময় পএিকার জন্ম দিনের কেক কাটেন উপজেলা চেয়ারম্যান, তিনি আরো বলেন চাঁদপুর এর সব গুলি দৈনিক পএিকার মাঝে সময় পএিকাটি অন্যতম, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে হাটি হাটি করে ৯ বছর পেরিয়ে আজ দশ বছরে পা রেখেছেন তাই এই পএিকাটির উজ্জল ভবিষৎ কামনা করে আগামি দিনে পথ চলা সুন্দর হউক এই কামনা করছি।

পএিকার প্রতিষ্ঠিতা প্রকাশক মোঃ এরশাদ খানের সভাপতিত্বে ও দৈনিক চাঁদপুর সময় পত্রিকার হাইমচর প্রতিনিধি এবং হাইমচর প্রেসক্লাবের প্রচার সম্পাদক শাহ আলম মিজির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফ উদ্দিন,হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়া।

হাইমচর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার, উপজেলা আওয়ামীগ যুগ্ম সাধারণ শাহাউদ্দিন টিটু হাওলাদার, হাইমচর প্রেসক্লাব সম্পাদক সাধাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন,দৈনিক চাঁদপুর সময় পএিকার বিশেষ প্রতিনিধি এস আর শাহ আলম,হাইমচর প্রেসক্লাব সহ-সভাপতি ইসমাইল, উপস্থিত ছিলেন, হাইমচর প্রেসক্লাব ক্রিয়া সম্পাদক কবির কোতোয়াল হাইমচর প্রেসক্লাব সদস্য সাংবাদিক আলমগীর হোসেন পাটোয়ারী, হোসেন গাজী সহ আরো অনেকে।

স্টাফ করেসপন্ডেট, ১৭ নভেম্বর ২০২২