Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / জনগণের দেয়া অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবেন: পরিকল্পনা প্রতিমন্ত্রী
জনগণের

জনগণের দেয়া অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবেন: পরিকল্পনা প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন বলেন, ‘জনগণের দেয়া অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন।অনিয়ম ও দূর্নীতির সাথে আপোষ করবেন না। আপনারা দেশ ও জনগণের স্বার্থে কাজ করবেন, ইনশাআল্লাহ আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। যেকোনো ভাল কাজে আমার সর্বাত্বক সহযোগিতা থাকবে।’

১২ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৪ ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তিনি আরও বলেন, আপনাদের মাধ্যমেই শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কাজ গুলো করা হবে। আ’লীগ সরকারের মাধ্যমে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আজ আপনারা যে শপথ করেছেন তা আপনারাই বাস্তবায়ন করবেন।যে যার এলাকার লেখাপড়ার মানোন্নয়নে কাজ করতে হবে। মাদকের বিরুদ্ধে সবাইকে সেচ্চার হতে হবে।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভুমি সেটু কুমার বড়ুয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম রাব্বানী ও উপাদী উত্তর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য রেহানা আক্তার। এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল ইয়াসির আরাফাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, নারী ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনুসহ নব-নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ এবং রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১২ জানুয়ারি ২০২২