Home / চাঁদপুর / ‘জনগণকে তার ন্যায্য সেবা বুঝিয়ে দিতে হবে’
‘জনগণকে তার ন্যায্য সেবা বুঝিয়ে দিতে হবে’

‘জনগণকে তার ন্যায্য সেবা বুঝিয়ে দিতে হবে’

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, ‘মানুষকে সেবার দেয়ার মানসিকতার পরিবর্তন করতে হবে। জনগণকে তার ন্যায্য সেবা বুঝিয়ে দিতে হবে। ভূমি আইন জনগণের সেবা করছে। এ আইনকে অমান্য করা যাবে না।

ভূমি সেবা সপ্তাহ-২০১৭ উপলক্ষে শনিবার (১ এপ্রিল) চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় সভাপতির বক্তব্যে ভূমি সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক কর্মকর্তাদের বলেন, ‘আপনারা ভূমি আইন মেনে চলবেন। ভূমি আইন মেনে কাজ করবেন। ভূমি আইন না জানা ভূমি কর্মকর্তাদের সবচেয়ে বড় অপরাধ। তাই ভূমি আইন মেনে আপনারা কাজ করবেন।’

অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মো. আব্দুল হাইয়ের পরিচালনায় আরো বক্তব্য রাখেন কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা, কচুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফ, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি.এম শাহীন, সাবেক সভাপতি বি.এম হান্নান, চাঁদপুর সদর এ্যাসিলেন্ড অভিষেক দাস প্রমুখ।

এর আগে সকাল ১০টায় শহরের ইলিশ চত্বর এলাকা থেকে জেলা চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি বের করা হয়। র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০: ২৫ পিএম, ১ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply