চাঁদপুর

জঙ্গি নির্মূলে রাতে চাঁদপুরে জেলা পুলিশের ব্লক রেইড

সারা দেশের ন্যায় চাঁদপুরেও জঙ্গি নির্মূল কর্মসূচি হিসেবে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার (২৯ মার্চ) রাতে শহরের ট্রাক রোডস্থ এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশ্রাফুজ্জামানের নেতৃত্বে চাঁদপুর জেলা পুলিশের একটি চৌকস দল ব্লক রেইড পরিচালনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার সোহেল মাহমুদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লাহ অলি, সদর মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ সহ মডেল থানা পুলিশের সদস্যরা।

অভিযানকালে ট্রাকরোডস্থ বিভিন্ন বাসা বাড়ি ও ভবনের ফ্লাটের জনগনকে সচেতন করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশ্রাফুজ্জামান সাংবাদিকদের বলেন, সারা দেশের ন্যায় চাঁদপুরেও চলছে জঙ্গি নির্মূল কর্মসূচি। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশেই আমরা এ অভিযান করছি। অভিযানের অন্যতম বিষয় হচ্ছে সকল ভাড়াটিয়াদেরকে যেন চেক করে ভাড়া দেয়া হয় সেজন্য বাড়িওয়ালাদেরকে তদারকি করছি। তাছাড়া কোন মালিকের কাছে কোন ভাড়াটিয়াদের চলাফেরা বা কাজকর্মকে সন্দেহ হলে তাদেরকে নজরে রেখে পুলিশকে জানানোর জন্য বলা হচ্ছে। একই সাথে শহরের যে কোন প্রতিষ্ঠানে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তা পুলিশ অবহিত করার জন্য জনগনকে তাগিদ দেওয়ার জন্যই এ অভিযান।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লাহ অলি বলেন, পুলিশ সুপার স্যারের নির্দেশে আমরা অভিযান পরিচালনা করছি। একটি শান্তিপূর্ণ চাঁদপুর তৈরিতে সকলকে সহযোগিতা করতে হবে। এ জন্য যেখানেই কাউকে সন্দেহজনক মনে করা হবে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করতে হবে। চাঁদপুর মডেল থানার পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।

জঙ্গি নির্মূল কর্মসূচি হিসেবে চাঁদপুর জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ০১: ০০ এএম, ৩০ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Share