Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর বাজারে মোঃ রিয়াজ এর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ছেংগারচর

ছেংগারচর বাজারে মোঃ রিয়াজ এর গণসংযোগ ও লিফলেট বিতরণ

আসন্ন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়মী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ রিয়াজুল হাসান রিয়াজ ছেংগারচর পৌর আওয়ামী লীগের দলীয় সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে পথসভা,লিফলেট বিতরণ ও ব্যাপক গণসংযোগ করেছেন।

আজ বুধবার (৩ এপ্রিল) বিকালে নেতাকর্মীদের নিয়ে ছেংগারচর বাজারে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক, পথচারী ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা চান। এসময় তিনি মতলব উত্তর উপজেলার ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উপস্থিত জনতা তাকে উপজেলা পরিষদ নির্বাচনে ভঅইস চেয়ারম্যান পদে অংশ গ্রহণের জন্য সকলের সমর্থন জানান।

এর পূর্বে ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেনের পরিচালনায় নির্বাচন উপলক্ষে ছেংগারচর পৌর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়মী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ রিয়াজুল হাসান রিয়াজ।

এসময় অঅরও বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদির প্রধান, ছেংগারচর পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোঃ আল আমিন সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগ এর ১ নাম্বার ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া, সাধারণ সম্পাদক মোঃ দিদার মোল্লা, ৫ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম দেওয়ান, ছেংগারচর পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন,উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খোরশেদ আলম অপু, মোঃ সোহেল সরকার,ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, পৌর যুবলীগ নেতা বাদল ঢালী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সুমন দর্জি, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, পৌর ছাত্রনেতা তিমরুল হাসান রাব্বি লস্কর, মেহেদী হাসান দর্জি, হৃদয় প্রধান, মুন্না, রিয়াদ হোসেন, ছেংগারচর কলেজ ছাত্রলীগ নেতা আলভী শাকিল,মেহেদী হাসান জয়,মোঃ রাব্বি লস্কর, মোঃ রিয়াদ হোসেন, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা তৌহিদ,সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এতে প্রধার অতিথির বক্তব্যে দেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রাার্থী রিয়াজুল হাসান রিয়াজ। তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী। বিভিন্ন স্থানে গিয়ে জনগণের উপস্থিত দেখে এবং ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা থাকলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হতে পারবো। তিনি আরো বলেন, আমি রাজনীতি করি মানুষের কল্যানে। আমি জয়ী হলে চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগিতায় এলাকার উন্নয়ন করে যাবো।

তিনি আরও বলেন, আজকে আমরা প্রয়াত দিপু চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারিয়েছি। আজকে প্রিয় নেতার শুন্যতা অনুভব করছি। প্রয়াত দিপু ভাই ছিলেন সকল নেতাকর্মীদের প্রাণের স্পন্দন । তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। মানুষের বিপদে-আপদে দলমত নির্বিশেষে সবসময় তাকে কাছে পাওয়া যেত। দিপু ভাইয়ের মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।
মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রয়াত এই কর্মবীর, সমাজকর্মী, রাজনীতিককে তার সৎ ও পূণ্য কর্মের জন্য পুরস্কৃত করবেন এই প্রার্থনা করি। আমি আমার রাজনৈতিক অভিভাবক প্রয়াত দিপু ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি। আর প্রয়াত দিপু ভাইয়ের রেখে যাওয়া সুযোগ্য উত্তোসুরী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহির নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো ইনাশাল্লাহ।

নিজস্ব প্রতিবেদক, ৩ এপ্রিল ২০২৪