Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌর বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল
বিএনপির

ছেংগারচর পৌর বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারীশেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবীতে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ছেংগারচর পৌর বিএনপির অবস্থান কর্মসুচি ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বৃৃহস্পতিবার (১৫ আগস্ট) উপজেলার ছেংগারচর পৌর বিএনপি, পৌর যুবদল, পৌর ছাত্রদল, পৌর স্বেচ্ছাসেবক দল অঙ্গ ও অন্যান্য সহযোগি সংগঠনের আয়োজনে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয় তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, স্পেন সরকারের সাবেক অনুসারী কনসুলার, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ও মুদ্রা বিশেষজ্ঞ আলহাজ্ব মুহাম্মদ ড. জালালউদ্দিনের অনুসারীরা বিক্ষোভ মিছিলটি আয়োজন করে।

মিছিলটি ছেংগারচর কলেজ গেইট এলাকায় হইতে শুরু হয়ে ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় ছেংগারচর হাইস্কুল মাঠে গিয়ে শেষ হয়। শেষে সেখানে এক বিক্ষোভ সমাবেশ হয়েছে।

ছেংগারচর পৌর বিএনপির সভাপতি মোঃ নান্নু মিয়া প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের আহবায়ক মোঃ উজ্জল ফরাজী, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, পৌর যুবদলের সদস্য সচিব মোঃ আশ্রাফুল আলম সরকার, পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কাউছার খান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানী স্টার, পৌর ছাত্রদলের সভাপতি মোঃ শাকিল খান, সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহরিয়ার কামাল, পৌর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান খান, মোঃ জহিরুল ইসলাম, মাহাবুব হোসেন, মোঃ নূর নবী মোল্লা, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রাফ রাফিন, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায় মুন্না, পৌর যুবদলের সদস্য মোঃ রাসেল খান প্রমূখ। সমাবেশে বক্তারা বলেন, গণহত্যা, গুম, জুলুম-নির্যাতন ও হামলা মামলার জন্য দায়ী শেখ হাসিনাকে বিচার করে ফাঁসি দিতে হবে। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এখনো ষড়যন্ত্র শেষ হয়নি। সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

নিজস্ব প্রতিবেদক, ১৫ আগস্ট ২০২৪