ছেংগারচর পৌরসভা পরিদর্শন করেছেন ডিসি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা কার্যালয় পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কামরুল হাসান। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে তিনি পৌর ভবনে পৌঁছলে পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার তাঁকে ফুল দিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানান। পরে জেলা প্রশাসক পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সাথে পরিচিত হন এবং তাদের বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য শুনেন।

এসময় পৌরসভার নাগরিক সেবার মান অনেক উন্নতি হয়েছে জানিয়ে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, ছেংগারচর পৌরসভা এই প্রতিষ্ঠান থেকে সাধারণ মানুষ খুব ভাল সেবা পাচ্ছে। তবে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে ডিজিটাইজেশনের মাধ্যমে সব ধরনের সেবার মান আরো বাড়াতে হবে। পাশাপাশি নগর ভবণে আগমনের জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান মেয়র আরিফ উল্যাহ সরকার।

এসময় ছেংগারচর পৌরসভার প্রধানধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়েজ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আল-এমরান খান, ১ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সবুজ মিয়া, ২ নাম্বারর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হারিছ খান, ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল মুফতি, ৬ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আমান উল্লাহ সরকার, ৭ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, ৮ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মোল্লা ও ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর বোরহান উদ্দিন, ১, ২ ও ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সালমা পাটোয়ারী; ৪, ৫ ও ৬ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আকলিমা আক্তার এবং ৭, ৮ ও ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর নুরুন্নাহার’সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার বিভিন্ন স্থরের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিজস্ব প্রতিবেদক, ২৮ মার্চ ২০২৪

Share