Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ
পৌরসভায়

ছেংগারচর পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ ২৪ এপ্রিল রোববার সকালে ছেংগারচর পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ডে ভিজিএফের এ চাল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সকাল ৯টার সময় ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা সকালে তার ওয়ার্ডের দুস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সালামত উল্লাহ (সালাম খান), টেক অফিসার উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুশিল চন্দ্র সরকার, পৌরসভার নলকূপ মেস্ত্ররী আঃ কাদির কালু উপস্থিত ছিলেন।

পরে বেলা ১১ টার সময় ছেংগারচর পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা শাহ সুফিয়ান খান পৌরসভার ২নং, ৩নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডেরদুস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় ছেংগারচর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিল্লাতুনেছা মিলি, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস,৮নং ওয়ার্ড কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান,৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, পৌরসভার নলকূপ মেস্ত্ররী আঃ কাদির কালু উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ৪ হাজার ৬২১ জন দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জন প্রতি ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক, ২৪ এপ্রিল ২০২২