Home / উপজেলা সংবাদ / ছেংগারচর পৌরসভার মুুক্তিযোদ্ধা ওহাব আলীর ইন্তেকাল
ছেংগারচর পৌরসভার মুুক্তিযোদ্ধা ওহাব আলীর ইন্তেকাল

ছেংগারচর পৌরসভার মুুক্তিযোদ্ধা ওহাব আলীর ইন্তেকাল

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুর চর গ্রামের মুক্তিযোদ্ধা বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী আঃ ওহাব আলী অজি (৮৫) বুধবার তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও চার মেয়েসহ বহুগুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন।

তিনি দির্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। বুধবার দুপুরে রাষ্ট্রীয় মর্যাদাপ্রদানপূর্বক মরহুমের নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-১ ও জেজেডি ফ্রেন্ডস ফোরামে মতলব উত্তর উপজেলার আহবায়ক আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার মোঃ গোলাম হোসেন সরকার, ছেংগারচর পৌর কমান্ডার আঃ সাত্তার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ এলাকার লোকজন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে জানাযা নামাজ পূর্বে বালুরচর ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসা মাঠে সমাজ সেবক মোঃ কবির হোসেন সরকারের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,ইএনও’র প্রতিনিধি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ কবির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডার মোঃ গোলাম হোসেন সরকার, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-১ আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আলহাজ্ব অলিউল্যাহ সরকার, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সাত্তার,সমাজ সেবক আবু জাফর সরকার ডালিম, মোঃ আবুল কালাম সরকার, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কামাল হোসেন খান,উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার (দপ্তর) মোঃ সিরাজুল ইসলাম,সমাজ কল্যান আনোয়ারুল হক, সদস্য খলিলুর রহমান মন্টু, মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মোঃ নুরুল হক ঢালী, পৌর আ’লীগ নেতা মোঃ জাহাঙ্গীর আলম ভুইয়া, দিদার মোল্লা, চাঁন মিয়া সরকার,মরহুম মুক্তিযোদ্ধা হাজ্বী আঃ ওহাব আলী অজির সুযোগ্য সন্তান কাতার ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তা মোঃ হুমায়ন কবীর, মাওলানা মোঃ মামুনুর রশিদ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুর চর গ্রামের মুক্তিযোদ্ধা বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী আঃ ওহাব আলী অজি বিভিন্ন সামাজিক ও সেবামূরক কর্মকান্ডে দীর্ঘ দিন ধরে জড়িত। এলাকায় ব্যাপক জনপ্রিয় ছিলেন। তার জানাযা নামাজে ছেংগারচর পৌর বাজারে বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন গ্রামের সামাজিক,রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করে।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ১০:১৪ অপরাহ্ন, ২৫ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর