ছেংগারচর কাউন্সিলর শাহজালাল মুফতির বিজয় মিছিল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদে সবচেয়ে কমবয়সী মোঃ শাহজালাল মুফতি প্রথম নির্বাচনে অংশ নিয়েই কাউন্সিলর পদে বিজয়ী হওয়ায় তার কর্মী ও সমর্থকরা আনন্দ উল্লাস ও বিজয় মিছিল করেছে।
মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৫ টার সময় তার গ্রামের বাড়ি পৌরসভার ৪নং ওয়ার্ড মধ্য আদুরভিটি মুফতি বাড়ি থেকে বাদকদল নিয়ে আনন্দ মিছিল শুরু করে ছেংগারচর পোষ্ট অফিস, টিএনটি অফিস,সুরুজপ্লাজা হয়ে গৈপুর ও আদুরভিটি হয়ে ঠাকুরচর,পালালোকদী ঘুরে তার নিজ বাড়িতেতে গিয়ে বিজয় মিছিলটি শেষ করা হয়।

সদস্য নির্বাচিত তরুণ কাউন্সিলর শাহজালাল মুফতি ৪নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্ত থেকে আগত,কর্মী,সমর্থক ও জনগণের সম্বয়ে এ বিজয় মিজিয় মিছিলের আয়োজন করা হয়। এ বিজয় মিছিলে অংশ নেন পৌরসভার ৪নং ওয়ার্ডের শত’ শত’জনগণ।
বিজয় মিছিল শেষে তরুণ এ কাউন্সিলর শাহজালাল মুফতি আমি ৪নং ওয়ার্ডের সকল শ্রেণিপেশার মানুষের সমন্বয়ে একটি আধুনিক স্মার্ট ওয়ার্ড গড়ে তুলবো। মাদক,সন্ত্রাসমুক্ত,ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে আমি একটি আধুনিক মডেল ওয়ার্ড উপহার দিব এজন্য সকলের সহযোগিতা চাই।

শাহজালাল মুফতি আরো বলেন, নির্বাচনে যে যার ভোট করুক না কেন ৪ নং ওয়ার্ড বাসী সকলেই আমার ভাই বোন। তাই আমি একজন জন প্রতিনিধি হিসেবে তাদেরকে আহবান জানাচ্ছি আসুন আমরা সকল বিবেধ ভুলে কাধে কাধ মিলিয়ে একসাথে কাজ করি কারণ এই ওয়ার্ড শুধু আমার একার না এটা আপনাদেরও ওয়ার্ড তাই ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে হিংসা বিবেধ ভুলে আমাদেরকে সকলকে একসাথে কাজ করতে হবে তাহলেই একটি পরিপূর্ণ ওয়ার্ড হিসেবে গড়ে উঠবে ৪ নং ওয়ার্ড। আমি ৪নং ওয়ার্ডবাসীর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছি। আমি সারাজীবন ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞ থাকবো।

মোঃ শাহজালাল পাঞ্জাবী প্রতীকে ৪নং ওয়ার্ড থেকে ৫৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ ওমর ফারুক খান ডালিম প্রতীকে পেয়েছেন ৫২৩ ভোট। এছাড়াও এ ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদে মোঃ নাজমুল খান ব্লাকবোর্ড প্রতীকে পেয়েছেন ৫০৬ ভোট, মোঃ শাহাদাত হোসেন খোকন ঢালী ডালিম প্রতীকে পেয়েছেন ৪২১ ভোট,চাঁন মিয়া প্রধান ব্রিজ প্রতীকে পেয়েছেন ৩৯৬ ভোট, মোঃ ইয়াছিন খান উটপাখি প্রতীকে পেয়েছেন ২৭০ ভোট,নুরুউদ্দিন পানির বোতল প্রতীকে পেয়েছেন ৬৭ ভোট।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৮ জুলাই ২০২৩

Share