ছেংগারচরে মাদ্রাসা ও লিল্লাহ বডিং এর উদ্যোগে ইফতার

ছারছীনা দ্বীনিয়া মাদরাসা ও হুজুর কেবলার প্রতিষ্ঠিত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর দারুচ্ছুন্নাত ছালেহিয়া মফিজুল ইসলাম দ্বীনিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলার ছেংগারচর দারুচ্ছুন্নাত ছারেহিয়া মফিজুল ইসলাম দ্বীনিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং প্রাঙ্গণে এ ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছেংগারচর আলহাজ্ব মফিজুল ইসলাম দ্বীনিয়া মাদ্রাসার সভাপতি মোঃ কামাল উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে ও মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মুন্সীর পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি ও জমইয়াতে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সদস্য খোরশেদ আলম সরদার, মোঃ আলী হোসেন মাষ্টার, গোলাম রসুল বেপারী, সাবেক কাউন্সিলর আহসান হাবীব,ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোশারফ হোসেন মিয়াজী,আব্দুল জলিল মাষ্টার, জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলার কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলার জমইয়াতে হিযবুল্লাহ শাখার সহ-সভাপতি আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন সরকার, পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন, ওয়ার্ড যুবলীগ নেতা লিটন দেওয়ান, লালন, ছাত্রলীগ নেতা রাজিবসহ মাদ্রাসা পরিচালনা কমিটির অন্যন্য সদস্য,উপদেষ্টা মন্ডলি, উপজেলা ও ছেংগারচর পৌর জমইয়াতে হিযবুল্লাহ বিভিন নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল, ও দোয়ার অনুষ্ঠানে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেনদারুচ্ছুন্নাত ছালেহিয়া মফিজুল ইসলাম দ্বীনিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং এর অঅবাসিক শিক্ষক মাওলানা মোঃ আবুল হাসনাত। শেষে সকলের অংশ গ্রহণে ইফতার ও খাবার পরিবেশনে অংশ গ্রহণ করেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৮ এপ্রিল ২০২৩

Share