Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচরে জজনগর কল্যান ট্রাষ্ট্রের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
জজনগর

ছেংগারচরে জজনগর কল্যান ট্রাষ্ট্রের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

প্রতি বছরের ন্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ৫০০ গরীব,এতিম, ও দুস্থ পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ছেংগারচর পৌরসভার দুই বারের সাবেক সফল মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজের প্রতিষ্ঠিত জজ নগর কল্যান ট্রাষ্ট্রের উদ্যোগে এ মহতী উদ্যোগ নেয়।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার জজ নগরে পৌরসভার বিভিন্ন এলাকার দলীয় নেতাকর্মী ও ৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে এসব ঈদ উপহার (শাড়ি,লুঙ্গি,থ্রিপিস) বিতরণ করা হয়।

এসময় ছেংগারচর পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আঃ সাত্তার বাবু, ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোঃ আল-আমিন সরকার, ছেংগারচর পৌর আ’লীগের ৫নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোঃ মোসলেম দেওয়ান, ছেংগারচর পৌর মহিলা আ’লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শিউলী বেগম, পৌর কৃষকলীগের সভাপতি শরবত আলী মেম্বার, পৌর কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম সিকদার, পৌর যুবলীগ নেতা মারফত আলী মজুমদার, জজ নগর কল্যান ট্রাষ্ট এর সুপার ভাইজার মাহফুজুর রহমান মিরাজ প্রমূখ উপস্থিত ছিলেন।

এর তদারককারী ছেংগারচর পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আঃ সাত্তার বাবু বলেন, প্রতি রমজান মাসেই জজনগর কল্যাণ ট্রাস্ট্রের প্রতিষ্ঠাতা ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজের পক্ষ থেকে ৫০০ কার্ডধারী গরীব,দুস্থ, ও এতিম পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ি,লুঙ্গি,থ্রিপিস বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় এবছরও রমজানে এসব ঈদউপহার বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার নিতে আসা পৌরসভার শিকিরচর গ্রামের রিক্সা চালক আলী অঅরশাদ (৫৫) ও চাঁনকাবিলার কান্দি গ্রামের হত দরিদ্র পরিবার ফজিলত নেছা বেগম (৮৪) জানান, প্রতি বছর রোজার ঈদ ও কোরবানি ঈদসহ বিভিন্ন সময়ে আমগো মায়া সাহেবের পক্ষ থেকে মেয়র জজ সাহেব আমগো খাদ্য সহায়তা ও ঈদ উপহার শাড়ি,লুঙ্গি দিয়ে থাকেন। আইজগাও আমগোরে শাড়ি লুঙ্গি ও থ্রিপিস দিছে। আমগো মায়া সাহেব বড়ই ভালো মানুষ। তার সময়ে আমরা অনেক সাহায্য পেয়েছি। আমগোর মেয়র সজ সাহেব তার ট্রাষ্ট্রের পক্ষ থেকে সব সময় আমগো পাশে ছিলেন। আমরা মায়া সাহেব আর জজ সাবের জন্য দোয়া করি ওনারা যেন আবারও আমগো সেবা দিতে পারে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৫ এপ্রিল ২০২৩