Home / চাঁদপুর / পুরানবাজারে ছুরিকাঘাতে নিহত কাঠ মিস্ত্রি দাফন সম্পন্ন
কাঠ মিস্ত্রি দাফন সম্পন্ন

পুরানবাজারে ছুরিকাঘাতে নিহত কাঠ মিস্ত্রি দাফন সম্পন্ন

চাঁদপুর শহরের পুরানবাজারে অটো যাত্রী উঠানো নিয়ে ছুরিকাঘাতে দোকানঘর এলাকায় রহমান গাজী (৩৫) নামে এক কাঠ মিস্ত্রি নিহত হয়েছে।শনিবার সকাল ৯টায় নিহত রহমান গাজীর জানাযা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায় ইমামতি করেন তার শিশু ছেলে শান্ত। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় দোকানঘর এলাকায় নাজিরের দোকানের সামনে রহমান ছরিকাঘাতে আহত হয়।
এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে,গত মঙ্গলবার বিকালে দোকানঘর এলাকার নাজিরের চায়ের দোকানের সামনে অটো ড্রাইভার আলমগীর ও তাফুর মধ্যে অটোতে যাত্রী উঠানো নিয়ে বাকবিতন্ডা হয়। এর জের ধরে তাফু ঐ দিন সন্ধ্যায় প্রায় ১৫ থেকে ১৬ জন সন্ত্রাসী নিয়ে অস্ত্রসস্ত্র সহকারে অটো ড্রাইভার আলমগীরের উপর হামলা চালায়। এই সময় কাঠমিস্ত্রি রহমান গাজী দোকানে কাজ করতে ছিলো। হট্রোগল দেখে সে দোকান থেকে বেড়িয়ে দু,পক্ষকে থামাতে গেলে তাফুর সন্ত্রাসী বাহিনী তার পেটে চাকু বসিয়ে দেয়।

গুরুতর অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরন করে।

শুক্রবার ভোরে ২ দিন চিকিৎসাধীন থাকার পর রহমান গাজী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

এ ব্যাপারে রহমান গাজীর ভাই জাহাঙ্গীর জানান, আমার ভাই একজন নিরীহ মানুষ। সে কাঠমিস্ত্রির কাজ করে। ঐ দিন ঝগড়া দেখে সে উভয় পক্ষকে থামাতে গিয়ছিলেন। তাফুর সাথে আসা সন্ত্রাসীরা আমার ভাই পেটে ছুড়ি ঢুকিয়ে দেয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সে শুক্রবার মারা যায়। এ ব্যপারে থানায় একটি অভিযোগ করেছি। অভিযোগের প্রেক্ষিতে ৪ জনকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সংসারের একমাত্র উপার্জনকারী ব্যক্তিকে হারিয়ে রহমানের পরিবারে চলছে শোকের মাতম। রহমানের ১ মেয়ে ১ ছেলে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন জানান,ঘটনা প্রথমে পুলিশকে কেউ জানায় নি। পরে মামলা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করা হবে।

মাজহারুল ইসলাম অনিক