Home / কৃষি ও গবাদি / মাদ্রাসা শিক্ষক কর্তৃক ছাত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্য ও নির্যাতন : তোলপাড়
মাদ্রাসা শিক্ষক কর্তৃক ছাত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্য ও নির্যাতন : তোলপাড়
প্রতীকী ছবি

মাদ্রাসা শিক্ষক কর্তৃক ছাত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্য ও নির্যাতন : তোলপাড়

বাগেরহাটের শরণখোলায় এক ছাত্রীর মুঠোফোনে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মাদ্রাসা শিক্ষককে সাময়িক বরখাস্থ করা হয়েছে। বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পর্ষদের জরুরি সভায় আকন্দপাড়া দাখিল মাদ্রাসার বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক মো. আবু সালেহকে সাময়িক বরখাস্ত করাসহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।

আকন্দপাড়া মাদ্রাসার শিক্ষক সূত্রে জানা যায়, ওই মাদ্রাসার সাবেক ছাত্রী ও রাজৈর এলাকার বাসিন্দা আ. রহমানের স্ত্রী শারমিন আক্তারের (১৮) মুঠোফোনে দীর্ঘদিন ধরে শিক্ষক মো. আবু সালেহ কথা বলার সময়ে কুরুচিপূর্ণ মন্তব্য করতেন। বিষয়টি নিয়ে শারমিন আক্তার বিব্রত হলেও ওই শিক্ষক তা অব্যাহত রাখেন। এক পর্যায়ে শারমিন তার মুঠোফোনে শিক্ষক মো. আবু সালেহের কুরুচিপূর্ণ কথা রের্কড করে রাখেন। এ অবস্থায় বুধবার ৩০ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে শারমিন ওই শিক্ষকের কূরুচিপূর্ণ কথাবার্তার রেকর্ডটি দাখিল করে অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করেন।

পরে ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পরিষদ এক জরুরি সভা ডেকে শিক্ষককে সাময়িক বরখাস্ত সহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে।

তবে অভিযুক্ত শিক্ষক সালেহ মুঠোফোনেবলেন, তিনি গভীর ষড়যন্ত্রের শিকার। অপরদিকে, মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি আ. সাত্তার আকন ও সুপার শাহ্ মো. সিদ্দিকুর রহমান  বলেন, সালেহ ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে আপত্তিকর কথাবার্তা বলেন এবং তার প্রমাণ পাওয়ায় তাকে মাদ্রাসা থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি | আপডেট: ১০:০৫ পিএম, ০১ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার,চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫