Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

মতলবে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি নেদায়ে ইসলাম মহিলা মাদ্রাসার গণিত বিষয়ের প্রভাষক আল-আমিন সরকারের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা দায়ের ও শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত শিক্ষক আল-আমিন সরকার চাঁদপুরের কচুয়া উপজেলার সরাইলকান্দি গ্রামের আবদুর রশিদ সরকারের ছেলে।

ছাত্রী নিজে বাদী হয়ে মতলব উত্তর থানায় এজাহার করলে রোববার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ইং (সংশোধনী ২০০৩ইং) এর ১০ ধারায় মামলা নিয়ে শিক্ষক আল-আমিন সরকার (৪০) কে আটক করে মতলব উত্তর থানা পুলিশ।

এর আগে শনিবার অধ্যক্ষ বরাবর ওই ছাত্রী লিখিত অভিযোগ করলে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটি নির্ধারিত ২৪ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করেছে। তদন্ত প্রতিবেদনে অভিযুক্ত শিক্ষক আল-আমিন সরকারের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা পেয়েছে। উপরন্তু শিক্ষক আল-আমিন সরকারকে সহায়তা করায় বাংলা বিষয়ের সহকারী অধ্যাপক রেজাউর করীমকেও দোষী সাবস্ত করা হয়। তদন্ত কমিটি প্রতিবেদনে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্যও সুপারিশ করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, যৌন নিপীড়িত ছাত্রী থানা এজাহার করলে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ইং (সংশোধনী ২০০৩ইং) এর ১০ ধারায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।

খান মোহাম্মদ কামাল : আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ৯ আগস্ট ২০১৬, মঙ্গলবার
ডিএইচ