চাঁদপুর

‘চেয়ারে লাগানো আঠার মায়া ত্যাগ করে কাজে নেমে পড়ুন’

দুর্যোগ ব্যাবস্থপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এম.পি বলেছেন, ‘জেলা পর্যায়ের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা নিজেরা কোনো প্রকল্প পরিদর্শনে যান না। তারা সংশ্লিষ্টদের মাধ্যমে কাগজপত্র এনে মুখস্থ কথা বলেন। এসব বাদ দিয়ে সঠিকভাবে দায়িত্ব পালন করুন। চেয়ারে লাগানো আঠার মায়া ত্যাগ করে কাজে নেমে পড়ুন।’

রোববার (১১ ডিসেম্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আগামি সেপ্টেম্বর মাসে মাননীয় প্রধানমন্ত্রীকে দিয়ে মতলব সেতুর উদ্বোধন করা হবে। দ্রুততার সাথে কাজটি সম্পন্ন করতে হবে। আপনারা প্রত্যেকে যার যার অবস্থান থেকে চাঁদপুরের উন্নয়নে কাজ করুন। আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করবো।’

চাঁদপুরে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া, সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সর্বিক) মো. মাসুদ হোসেনের পরিচালনায় সভায় জেলার বিভিন্ন সরকারি দপ্তরের দায়িত্বরত কর্মকর্তারা বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম : আপডেট, বাংলাদেশ সময় ০৪ : ০০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Share