Home / চাঁদপুর / ইউপি চেয়ারম্যান সেলিম খান প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয়ে শাকিব খান
Sahensah

ইউপি চেয়ারম্যান সেলিম খান প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয়ে শাকিব খান

চাঁদপুর সদরের লক্ষ্মীপুর মডেল ইউপির চেয়ারম্যান ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান প্রযোজিত শাহেনশাহ’ নামের নতুন একটি ছবিতে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ‘ অভিনয় করতে যাচ্ছেন।

ছবির নাম ভূমিকায় থাকছেন শাকিব খান নিজেই। বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ছবিটির মহরত। অনুষ্ঠানে জানানো হয় আগামী ১১ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

সিনেমাটি নির্মাণ করবেন মেন্টালখ্যাত শামীম আহমেদ রনি। এতে প্রথমবারের মতো তার সাথে জুটিবেঁধে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। পাশাপাশি রোদেলা জান্নাতকেও দেখা যাবে শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। বুধবার নির্মাতা রনি নিজেই তার নাম ঘোষণা দেন।

রোদেলা তার অনুভূতি ব্যক্ত করে বলেন, প্রিয় নায়কের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া অনুভূতি প্রকাশ করার মতো নয়। আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ভালো অভিনয় উপহার দিতে পারি আপনাদের।

মহরতে উপস্থিত ছিলেন নায়ক উজ্জ্বল, তারিক আনাম খান, শাকিব খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, লাইফ টেকনোলজির ডিরেক্টর ইয়াসিন আরাফাত প্রমূখ।

‘শাহেনশাহ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বললেন, পরিকল্পনা রয়েছে পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। গল্পটি ভিন্ন, আশা করি আমাদের অন্যান্য ছবির মতো এই ছবিটিও দর্শকদের কাছে ভালো লাগবে।

ছবির ডিজিটাল কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলোজিস। আর সব ঠিকঠাক থাকলে ছবিটি বিজয় দিবসে মুক্তির চিন্তা করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা।

বার্তা কক্ষ